gramerkagoj
বুধবার ● ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
gramerkagoj
ধর্মতলায় মারপিটের ঘটনায় মামলা তুলে নিতে হত্যার হুমকি
প্রকাশ : বুধবার, ২৭ মার্চ , ২০২৪, ০৯:৫৯:০০ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-03-27_6604429447177.jpg

যশোর ধর্মতলা কাঁচাবাজার এলাকায় মারপিটের ঘটনায় মামলা তুলে নিতে হত্যার হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ এনে বাদী পক্ষ সংবাদ সম্মেলন করেছে।
বুধবার দুপুরে প্রেসক্লাব যশোরের সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে একথা বলেন ধর্মতলা কাঁচা বাজার কমিটির সাধারণ সম্পাদক গাজী মাসুদুর রহমান টিটো। এর আগে প্রেসক্লাব যশোরের সামনে ধর্মতলা এলাকাবাসী আসামীদের আটকের দাবি জানিয়ে মানববন্ধন করেন।
সংবাদ সম্মেলনে বলা হয়, গত শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে ধর্মতলা কাঁচাবাজারের সামনে অজ্ঞাত একজন লোককে এলোপাতাড়ীভাবে মারপিট করছিল বিল্লাল হোসেন, বাবু, সাগর, স্টেডিয়ামপাড়ার রনি, সুমন, তুষার ইয়াছিন, নাজু, মামুন হোসেন, হ্যাচারিপাড়ার সুমন হোসেন, আরবপুর মাঠপাড়ার ডাবলু, ধর্মতলা কাঁচা বাজারের নেপু সোহাগ, হ্যাচারিপাড়ার সুজনসহ ১০/১২ জন।
টিটো কাঁচাবাজার কমিটি সাধারণ সম্পাদক হওয়ায় বিষয়টি দেখে এগিয়ে যেয়ে প্রতিবাদ করে। এসময় তারা ক্ষিপ্ত হয়ে তাকে মারপিট ও খুন জখম করার হুমকি দিয়া চলে যায়। একটু পরেই আসামিসহ ১০/১২ জন হাতে চাইনিজ কুড়াল গাছি দা, লোহার রডসহ দেশিয় অস্ত্র-সস্ত্র সহকারে এসে পূর্ব পরিকল্পিতভাবে টিটোকে খুন করার উদ্দেশ্যে আক্রমন করে। তাকে কুপিয়ে জখম করে ও তার কাছ থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। টিটোর ভাই আক্তারুজ্জামান তোতা ঠেকতে গেলে তাকেও রক্তাক্ত জখম করা হয়। পাশে আবিদের দোকান ভাংচুর করে এক লাখ টাকার ক্ষতি করে। ৪০/৫০ টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন ও ক্যাশে থাকা ১৫ হাজার টাকা নিয়ে তারা পালিয়ে যায়। এছাড়া, গত সোমবার কাঁচাবাজারের গেট ভাঙচুর করে। বাজারের সকল ব্যবসায়ীদেরকে এ মামলা প্রতাহার না করলে দোকান খুলতে দেয়া হবেনা বলে হুমকি দেয়। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তারা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, লিটন গাজী, গাজী আক্তারুজ্জামান তোতা, আবিদ হোসেন প্রমুখ।

 

আরও খবর

🔝