gramerkagoj
শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
gramerkagoj
যশোর ডিবি পুলিশের অভিযানে ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার
প্রকাশ : বুধবার, ২৭ মার্চ , ২০২৪, ১০:০৪:০০ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-03-27_660443ed32dbf.jpg

যশোর শহর ও শহরতলী থেকে চুরি হওয়া পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করেছে যশোর ডিবি পুলিশ। তারা মাগুরা জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মোটরসাইকেলগুলো উদ্ধার করে। এ ঘটনায় জড়িত আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৫ জন আটক হয়েছে।
যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার প্রেস বিজ্ঞপ্তিতে জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলা ও সদর উপজেলার ভায়না এলাকায় অভিযান চালানো হয়। এসময় পাঁচটি চোরাই মোটরসাইকেলসহ ৫ জন আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্যদের আটক করেন।
পুলিশ প্রথমে মাগুরার মোহাম্মদপুরের নেপালের মোড় পশ্চিমপাড়ার সেলিম মোল্লার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে। সেলিমের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ মোহাম্মদপুরের আব্দুর রহমান সরদার, আল আমিন ও সেলিম মোল্লার বাড়ির উঠান থেকে ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার হয়। পরে আসামীদের সহায়তায় মাগুরার ভায়নার মোড় থেকে শ্রীপুর উপজেলার শিবলু মোল্লাকে আটক করে। আসামিদের জিজ্ঞাসাবাদের তাদের দেয়া তথ্যের ভিত্তিতে মাগুরা শহরের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে থেকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ খালপাড়া এলাকার হাসান ফকিরকে আটক করে বাকি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

 

আরও খবর

🔝