আজ সোমবার, ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ২২ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
শিরোনাম: দিনাজপুরের আওকরা মসজিদ ধ্বংসের পথে       প্রতিবন্ধী পরিবার নিয়ে দূর্বিসহ জীবন যাপন করছেন আবেদা বেগম       রাণীনগরে সওজের জায়গা দখল করে বহুতল ভবন নির্মাণ       একটি ব্রিজের অভাবে দুই ইউনিয়নবাসীর সীমাহীন দুর্ভোগ       অবশেষে ৪০ হাজার কোটি টাকার চীনা বিনিয়োগ       মাঠ যাচাইয়ে এ মাসেই মাঠে নামছে আওয়ামী লীগ       বিমানবন্দর হবে পদ্মার পাড়ে       সিলেট থেকে নির্বাচনী প্রচারে নামছেন প্রধানমন্ত্রী       নেতানিয়াহুর গ্রেফতার দাবিতে ইসরাইলে বিক্ষোভ চলছে       নির্বাচন নিরপেক্ষ হলে ৮ শতাংশ ভোটও পাবে না আ.লীগ : ফখরুল      
এল ব্লু হোয়োল সন্ত্রাস!
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 10 October, 2017 at 6:42 PM
এল ব্লু হোয়োল সন্ত্রাস!বেশ কিছু তরতাজা প্রাণ বিগত, তার পরে সারা পৃথিবী জুড়েই তত্ত্বতলাশ, ধরপাকড়। কিছু চাঁই গ্রেফতার হলেও মারণ খেলা ব্লু হোয়েল যে আবার ফিরে আসতে পারে, এই আশঙ্কা অনেকেই করছিলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই মর্মে ঘুরছে একটি ফোন নম্বর ও একটি ইন্টারনেট লিংক।
ওয়েব হোক্স ধরার বিভিন্ন সাইট সম্প্রতি জানিয়েছে যে, হোয়াটসঅ্যাপ বা ফেসবুকে popcorncarnival নামে কোনও লিঙ্ক এলে সাবধানে থাকাই উচিত। বিখ্যাত সাইট হোক্স স্লেয়ার জানাচ্ছে, প্রথমে একটি ভিডিও লিঙ্ক হিসেবে popcorncarnival হোয়াটসঅ্যাপ বা ফেসবুকের মেসেজ বক্সে ঢোকে। তার পরে তাতে ক্লিক করলেই তা পৌঁছয় হ্যকারদের হাতে। তবে হোক্স স্লেয়ার-এর মতে, এটা হ্যাকিংয়ের চাইতে বেশি কিছু নয়। কিন্তু টেক স্যাটায়ার নামের একটি ইউটিউব চ্যানেল সম্প্রতি দাবি করেছে এই হ্যাকারদের সঙ্গে যোগ রয়েছে ব্লু হোয়েল গেম-কর্তাদের। মোবাইল হ্যাক করে তারা গোপন তথ্য সংগ্রহ করে এবং ব্ল্যাকমেলের ভয় দেখিয়ে ব্লু হোয়েল গেম খেলতে বাধ্য করছে বলেই জানিয়েছে তারা।
এখানেই শেষ নয়। +917574999093— এই মোবাইল নম্বরটিও বার বার উঠে আসছে এই প্রসঙ্গে। সোশ্যাল মিডিয়াতে এই মুহূর্তে এই নম্বরটি বাইরাল। জানানো হচ্ছে, এই নম্বর থেকে কোনও উড়ো ফোন বা মেসেজ আসতে পারে যখন-তখন। সেই কল রিসিভ করলে বা মেসেজটি ক্লিক করলে হ্যাকিংয়ের সম্ভাবনা যথেষ্ট। এবং সেই হ্যাকিংও ঠেলে নিয়ে যেতে পারে মারণ খেলা ব্লু হোয়েল-এর দিকে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft