আজ বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৩ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: ‘নোলক’এ ওমর সানি-মৌসুমী       'স্বামী-সন্তান আঁকড়ে ধরে বেঁচে থাকতে চাই'       কবে মুক্তি মিলবে জনগনের ?       নিবিড় পর্যবেক্ষণে মহিউদ্দিন চৌধুরী       কূটনৈতিক তৎপরতার মাধ্যমে রোহিঙ্গা সমস্যার সমাধান হবে : প্রধানমন্ত্রী       নিশ্চিত নাজমুল হুদা, অপেক্ষায় কাদের সিদ্দিকী        ২০ শিক্ষার্থীকে পিটিয়েছে ছাত্রলীগ নেতা!       মোদির গলা ও হাত কাটতে প্রস্তুত বিহারের অনেকেই!       ঘোড়ামারা আজিজসহ ৬ জনের মৃত্যুদণ্ড       এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি      
সীতাকুন্ডে জেলেদের জালে ১৩ মহিষ
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Monday, 23 October, 2017 at 8:50 PM
সীতাকুন্ডে জেলেদের জালে ১৩ মহিষচট্টগ্রামের সন্দ্বীপ উপজেলা থেকে সাগরের পানিতে ভেসে আসা ১৩টি মহিষ আটকা পড়েছে সীতাকুন্ডে জেলেদের জালে। এদের মধ্যে উপজেলার আলেকদিয়া সাগরপাড়ে ৩টি, কুমিরা ঘাটে ৮টি বার আউলিয়ায় ১টি এবং সোনাইছড়ির লালবেগ এলাকায় ১টি মহিষ পাওয়া যায়।
মহিষগুলো উদ্ধার করে পুলিশের হস্তক্ষেপে পরে জনপ্রতিনিধিদের হাতে হস্তান্তর করা হয়। রবিবার দিনভর মহিষগুলো সীতাকুন্ডের বিভিন্নস্থানে জেলেদের জালে আটকা পড়ে।
জানা যায়, সমুদ্রের প্রবল জোয়ারের সাথে সন্দ্বীপ থেকে সীতাকুন্ডের বিভিন্ন এলাকায় ভেসে আসে মহিষগুলো। মহিষগুলো জেলেদের জালে আটকা পড়লে তা উদ্ধার করে কুলে নিয়ে আসে জেলেরা। মহিষগুলো কুলে আনার পর হই-চই পড়ে যায় চারদিকে। খবর পেয়ে জেলেদের কাছ থেকে মহিষগুলো উদ্ধারের পর স্থানীয় জনপ্রতিনিধিদের নিকট হস্তান্তর করে পুলিশ।
৭নং কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদ চৌধুরী বলেন, সাগর উপকুলে বেশ কিছু মহিষ পাওয়া গেছে, ধারণা করা হচ্ছে প্রবল জোয়ারের পানিতে সন্দ্বীপ থেকে মহিষগুলো ভেসে চলে এসেছে। বর্তমানে কিছু মহিষ পুলিশের জিন্মায় আছে।
এ বিষয়ে সীতাকুন্ড মডেল থানার এসআই বলেন, উদ্ধাকৃত মহিষগুলোকে স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে হস্তান্তর করা হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft