আজ বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৩ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
শিরোনাম: ‘নোলক’এ ওমর সানি-মৌসুমী       'স্বামী-সন্তান আঁকড়ে ধরে বেঁচে থাকতে চাই'       কবে মুক্তি মিলবে জনগনের ?       নিবিড় পর্যবেক্ষণে মহিউদ্দিন চৌধুরী       কূটনৈতিক তৎপরতার মাধ্যমে রোহিঙ্গা সমস্যার সমাধান হবে : প্রধানমন্ত্রী       নিশ্চিত নাজমুল হুদা, অপেক্ষায় কাদের সিদ্দিকী        ২০ শিক্ষার্থীকে পিটিয়েছে ছাত্রলীগ নেতা!       মোদির গলা ও হাত কাটতে প্রস্তুত বিহারের অনেকেই!       ঘোড়ামারা আজিজসহ ৬ জনের মৃত্যুদণ্ড       এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি      
প্রধানমন্ত্রী শরীকদের সম্মান দিলেও অন্যরা তা দিতে কুন্ঠাবোধ করেন : ইনু
কাগজ ডেস্ক :
Published : Sunday, 12 November, 2017 at 8:05 PM
প্রধানমন্ত্রী শরীকদের সম্মান দিলেও অন্যরা তা দিতে কুন্ঠাবোধ করেন : ইনুপ্রধানমন্ত্রী ১৪ দলের শরীকদের যথাযথ সম্মান ও মর্যাদা দিলেও ১৪ দলের অনেক নেতাই অন্য শরীকদের যথাযোগ্য মর্যাদা দিতে কুন্ঠাবোধ করেন বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু।
রবিবার বেলা দেড়টার দিকে সাংবাদিকের সঙ্গে আলাপকালে তথ্যমন্ত্রী ইনু এই মন্তব্য করেন।
প্রধানমন্ত্রীর কাছ থেকে পাওয়া দাওয়াতের বিষয়ে কয়েকজন সাংবাদিক জিজ্ঞেস করলে তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক উদার। তার কাছে আমি ১৪ দলের নেতাদের মর্যাদা চাই। প্রধানমন্ত্রী ১৪ দলের শরীকদের সম্মান করেন, মর্যাদা দেন। কিন্তু ১৪ দলের অনেক নেতাই অন্য শরীকদের যথাযোগ্য মর্যাদা দিতে কুন্ঠাবোধ করেন। অনেক শরীকই তাঁর যথাযোগ্য মর্যাদা থেকে বঞ্চিত হচ্ছেন।
দেশের রাজনৈতিক ও নিরাপত্তা পরিস্থিতির কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, দেশ এখন কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। বিএনপি-জামাত জোটের তৎপরতায় দেশের রাজনৈতিক পরিস্থিতি ঘোলাটে হচ্ছে। দেশের এমন ক্রান্তিকালে ১৪ দলের শরীকদের তুচ্ছ তাচ্ছিল্য করে জোটে ভাঙ্গন ধরালে ক্ষতি হবে সবারই। জোটের সবাইকেই প্রাপ্য সম্মানটুকু দিতে হবে।
হাসানুল হক ইনু আরো বলেন, আগামী সংসদ নির্বাচনের জোটকে এখন থেকেই তৎপর হতে হবে। টিম ওয়ার্কের মাধ্যমেই নিজেদের অপ্রতিরোধ্য হিসেবে গড়ে তুলতে হবে।
প্রধানমন্ত্রীর কাছে বিনীত অনুরোধ জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, পাঙ্গাস চিতল চাইনা, শরীকদের সম্মান চাই।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft