আজ রবিবার, ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ১৮ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
শিরোনাম: নির্বাচন কমিশন প্রমাণ করেছে তারা স্বচ্ছ ও নিরপেক্ষ : তোফায়েল       পাকিস্তানে শিশু জয়নবের ধর্ষকের মৃত্যুদণ্ড       দেশে নতুন গণতন্ত্রের চর্চা শুরু হবে : মওদুদ       মার্কিন নির্বাচনে হস্তক্ষেপে ১৩ রুশ অভিযুক্ত       বিএনপির নেতাকর্মীদের ‘ঠান্ডা’ থাকার পরামর্শ নাসিমের       সরকার ক্ষমতা আকড়ে ধরে রাখতে চাইছে : ফখরুল       ‘বিএনপির কোনো কর্মসূচিতে পুলিশ বাধা দিচ্ছে না’       শাকিব-বুবলী দেশে ফিরছেন কাল       খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়       কাতারের ওপর অবরোধ ব্যর্থ হয়েছে : তামিম      
প্রধানমন্ত্রীর সহায়তা চান অপু বিশ্বাস
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 6 December, 2017 at 7:19 PM
প্রধানমন্ত্রীর সহায়তা চান অপু বিশ্বাসদীর্ঘ নয় বছরের সংসারে ভাঙন স্বামী শাকিব খানের একরোখা সিদ্ধান্তেই হচ্ছে বলে জানিয়েছেন অপু বিশ্বাস। এ বিষয়ে প্রধানমন্ত্রীর সহায়তাও কামনা করেছেন তিনি। এক সাক্ষাৎকারে অপু বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তা চাইছি। কারণ ধর্মান্তরিত করে বিয়ে করার পর আজ আমাকে শাকিব তালাক দিতে চাইছে। আমি এখন কোথায় গিয়ে দাঁড়াব। আমার সম্প্রদায় তো এখন আমাকে আর স্বাভাবিকভাবে মেনে নেবে না।
অপু বলেন, আমাদের প্রধানমন্ত্রী অত্যন্ত সহনশীল ও সুবিবেচনাপ্রসূত মনের মানুষ। তার সহমর্মিতা অতুলনীয়। আমি দেশের একজন প্রথম শ্রেণির নাগরিক। শাকিবের একরোখা সিদ্ধান্তে আমার জীবন এখন বিপন্ন। প্রধানমন্ত্রীর সদয় হস্তক্ষেপই এই দুর্বিষহ অবস্থা থেকে আমাকে মুক্ত করতে পারে।
মানবাধিকার ও নারী সংগঠনগুলোকেও পাশে চান অপু। তিনি বলেন, সেলিব্রেটি হলেও আমার সামাজিক মর্যাদা রয়েছে। ডিভোর্সের মতো একটি ন্যক্কারজনক সিদ্ধান্ত কখনো মেনে নেওয়া যায় না। অপুর কথায়, সংসারে ঝগড়া, ঝামেলা থাকা অস্বাভাবিক কিছু নয়। শাকিবের সিদ্ধান্ত মেনে নিতাম যদি একই ধর্মের হতাম। আমাকে ও জোর করে ধর্মান্তরিত করেছে, বিয়ে করেছে। তাই তার এই অমানবিক সিদ্ধান্ত কোনোভাবেই মেনে নেব না।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft