আজ রবিবার, ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ১৮ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
শিরোনাম: নির্বাচন কমিশন প্রমাণ করেছে তারা স্বচ্ছ ও নিরপেক্ষ : তোফায়েল       পাকিস্তানে শিশু জয়নবের ধর্ষকের মৃত্যুদণ্ড       দেশে নতুন গণতন্ত্রের চর্চা শুরু হবে : মওদুদ       মার্কিন নির্বাচনে হস্তক্ষেপে ১৩ রুশ অভিযুক্ত       বিএনপির নেতাকর্মীদের ‘ঠান্ডা’ থাকার পরামর্শ নাসিমের       সরকার ক্ষমতা আকড়ে ধরে রাখতে চাইছে : ফখরুল       ‘বিএনপির কোনো কর্মসূচিতে পুলিশ বাধা দিচ্ছে না’       শাকিব-বুবলী দেশে ফিরছেন কাল       খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়       কাতারের ওপর অবরোধ ব্যর্থ হয়েছে : তামিম      
নওগাঁর আত্রাইয়ে ‘সাত পা’ বিশিষ্ট গরুর বাছুর
মোফাজ্জল হোসেন, নওগাঁ :
Published : Thursday, 7 December, 2017 at 5:30 PM
নওগাঁর আত্রাইয়ে ‘সাত পা’ বিশিষ্ট গরুর বাছুরনওগাঁর আত্রাই উপজেলার জামগ্রাম তিলাবাদুরি গ্রামে ‘সাত পা’ বিশিষ্ট একটি এঁড়ে বাছুরের জন্ম হয়েছে। বুধবার সন্ধ্যায় তিলাবাদুরী গ্রামের শ্রী: নয়ন কুমারের বাড়িতে অদ্ভুত বাছুরটি জন্ম নিয়েছে।
‘সাত পা’ বিশিষ্ট বাছুরের জন্ম হওয়ার খবর এলাকায় প্রচার হলে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। আশপাশের গ্রামের শত শত উৎসুক জনতা এক নজর দেখতে গাভীর মালিকের বাড়িতে ভিড় করতে থাকে। বাছুরটির পিঠের উপরে আলাদা ভাবে আরো তিনটি পা বের হয়েছে। বর্তমানে বাছুরটি সম্পর্ণ সুস্থ্য আছে এবং হেঁটে বেড়াতে দেখা গেছে।
এ ব্যাপারে গাভীর মালিক শ্রী: নয়ন কুমারের সাথে কথা বললে তিনি জানান, তিনি পেশায় একজন কৃষক। তিনি দীর্ঘ দিন যাবৎ গরু বাছুর পালন করে আসছেন। গত বুধবার সন্ধ্যায় তার গাভী ‘সাত পা’ বিশিষ্ট বাছুর প্রসব করে। বর্তমানে শত শত উৎসুক জনতা তার বাড়িতে গাভী দেখার জন্য ভিড় করছে।
এ বিষয়ে আত্রাই উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো: রুহুল আমিন আল-ফারুক বলেন, অনেক সময় কনজেনিটাল ডিফেক্টের (জন্মগত ত্রুটি) কারণে এমনটা হয়ে থাকে। এ ধরণের ঘটনা সচারাচর দেখা যায় না।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft