আজ রবিবার, ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ১৮ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
শিরোনাম: নির্বাচন কমিশন প্রমাণ করেছে তারা স্বচ্ছ ও নিরপেক্ষ : তোফায়েল       পাকিস্তানে শিশু জয়নবের ধর্ষকের মৃত্যুদণ্ড       দেশে নতুন গণতন্ত্রের চর্চা শুরু হবে : মওদুদ       মার্কিন নির্বাচনে হস্তক্ষেপে ১৩ রুশ অভিযুক্ত       বিএনপির নেতাকর্মীদের ‘ঠান্ডা’ থাকার পরামর্শ নাসিমের       সরকার ক্ষমতা আকড়ে ধরে রাখতে চাইছে : ফখরুল       ‘বিএনপির কোনো কর্মসূচিতে পুলিশ বাধা দিচ্ছে না’       শাকিব-বুবলী দেশে ফিরছেন কাল       খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়       কাতারের ওপর অবরোধ ব্যর্থ হয়েছে : তামিম      
‘সরকার আবার ক্ষমতায় থাকলে দেশের চেহারা বদলে যাবে’
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 13 February, 2018 at 8:24 PM
‘সরকার আবার ক্ষমতায় থাকলে দেশের চেহারা বদলে যাবে’স্বাধীনতার সময় বাংলাদেশের দারিদ্রতার হার ছিল ৮০% আর এখন আমরা ২১% এ এসে গেছি। আমার বিশ্বাস আগামী তিন বছরের মধ্যে দারিদ্র্যের হার আমরা ১০% এর নিচে নিয়ে আসবো বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. গওহর রিজভী।
মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও জেলা স্কুল বড় মাঠে তিন দিন ব্যাপি বই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রফেসর ড. গওহর রিজভী দেশের উন্নয়নের জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকারের সঙ্গে থাকার আহ্বান জানিয়ে বলেন, আমি আপনাদের কথা দিয়ে যাচ্ছি এই সরকার আবার ক্ষমতায় থাকলে আমাদের দেশের চেহারা বদলে যাবে। আমাদের ছেলে মেয়েদের বিদেশে যাওয়ার প্রয়োজন হবে না। এই দেশেই তাদের জন্য সুযোগ হবে এবং বাবা মায়েদের সঙ্গে থেকে কাজ করতে পারবে।
ঠাকুরগাঁও জেলা প্রশাসক আব্দুল আওয়ালের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন, ৩ আসনের এমপি ইয়াসিন আলী, সংরক্ষিত আসনের এমপি সেলিনা জাহান লিটা, জেলা পরিষদের চেয়ারম্যান মু. সাদেক কুরাইশী, পুলিশ সুপার ফারহাত আহমেদ প্রমুখ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft