মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১
জাতীয়
ফখরুলের লজ্জা থাকলে পদত্যাগ করতেন : হানিফ
কাগজ ডেস্ক :
Published : Thursday, 21 March, 2019 at 5:27 PM
ফখরুলের লজ্জা থাকলে পদত্যাগ করতেন : হানিফআওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, মির্জা ফখরুলের যদি ন্যূনতম লজ্জাবোধ থাকতো তাহলে এতিমের টাকা আত্মসাতের অভিযোগে নেত্রী দণ্ডিত হওয়ার কারণে দল থেকে বহু আগেই পদত্যাগ অথবা দুর্নীতির কারণে দল থেকে দুর্নীতিবাজ খালেদা জিয়াকে অপসারণ করা উচিত ছিল। তা না করে বিএনপি সব সময় তাদের অপকর্ম ঢাকতে সরকারের ওপর দায় চাপানোর চেষ্টা করছে।
বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, খালেদা জিয়া একজন আইনস্বীকৃত দুর্নীতিবাজ। তিনি আদালতের রায়ে দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন। তিনি আইনি প্রক্রিয়ার মাধ্যমে জেলে। সুতরাং আইনের মাধ্যমেই তাকে মুক্ত করতে হবে। এছাড়া কোনো বিকল্প নেই।
আওয়ামী লীগের এই নেতা বলেন, নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীরা যে আন্দোলন করছে তাতে বিএনপি উসকানি দিচ্ছে। তিনি আরও বলেন, ‘ছোটখাট ইস্যুতে বিএনপি উসকানি দিচ্ছে। নিরাপদ সড়কের দাবিতে ছাত্রদের আন্দোলনেও বিএনপি সরকারের বিরুদ্ধে উসকানি দিচ্ছে। নিজেদের ক্ষমতা না থাকলে উসকানি দিয়ে কোনো লাভ নেই। এসব উসকানি দিয়ে বিএনপি রাজনৈতিকভাবে আরও দেউলিয়াত্বের প্রমাণ দিচ্ছে।’
উপজেলা নির্বাচন নিয়ে দলের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিগত দুই ধাপে ভোটারদের উপস্থিতি কম থাকলেও ভোট অনেকটা শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। একই সঙ্গে আগামী নির্বাচনে ভোটারদের উপস্থিতি বাড়বে বলেও মনে করেন তিনি।
সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চিকিৎসা প্রসঙ্গে হানিফ বলেন, ‘তার বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। আগামী দুই এক সপ্তাহের মধ্যে সুস্থ হয়ে তিনি দেশে ফিরবেন বলে আশা করছি।’
এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft