বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
জাতীয়
বিএনপির উচিত দুর্নীতিবাজ নেত্রীকে দল থেকে অপসারন করা : হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি :
Published : Thursday, 21 March, 2019 at 7:44 PM
বিএনপির উচিত দুর্নীতিবাজ নেত্রীকে দল থেকে অপসারন করা : হানিফআওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহবুব-উল আলম বলেছেন, বেগম খালেদা জিয়া একজন আইনস্বীকৃত দুর্নীতিবাজ। তিনি আদালতের রায়ে দন্ডপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন।
বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।
তিনি বলেন, মির্জা ফখরুলদের নুন্যতম লজ্জাবোধ থাকলে তাদের নেত্রীর দুর্নীতির জন্য বিএনপির মতো দল থেকে পদত্যাগ করা উচিত ছিল। অথবা তাদের দুর্ণীতিবাজ নেত্রীকে দল থেকে অপসারন করা উচিত ছিল। সেটা না করে নিজেদের অপকর্ম ও ব্যার্থতা ঢাকার জন্য তারা সবসময় সরকারকে দোষারোপ করছে। এই সমস্ত দায় সরকারের উপর চাপিয়ে জনগনের দৃষ্টিভঙ্গি ঘোরানোর কোন সুযোগ নেই।
হানিফ বলেন, বেগম খালেদা জিয়া আইনি প্রক্রিয়ার মাধ্যমে জেলে। সুতরাং আইনের মাধ্যমেই তাকে মুক্ত করতে হবে। এছাড়া কোন বিকল্প নেই।
এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft