শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
আন্তর্জাতিক সংবাদ
জিয়া স্বাধীনতার চেতনা মূল্যবোধকে ধ্বংস করেছে : তোফায়েল
কাগজ ডেস্ক :
Published : Saturday, 23 March, 2019 at 8:39 PM
জিয়া স্বাধীনতার চেতনা মূল্যবোধকে ধ্বংস করেছে : তোফায়েলভোলা-১ আসনের সংসদ সদস্য (এমপি) ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, জিয়াউর রহমান ক্ষমতায় থাকাকালে দেশের স্বাধীনতা চেতনার মুল্যবোধকে ধ্বংস করেছে। আর খালেদা জিয়া ক্ষমতায় এসে মানবতাবিরোধী যুদ্ধোপরাধীদের গাড়িতে পতাকা দিয়েছে এবং স্বাধীনতা বিরোধীদের রাজনীতিতে পুনর্বাসন করেছিল। বঙ্গবন্ধুর খুনী রশিদকে খালেদা জিয়া পার্লামেন্টের সদস্য করেছে। যার কারণেই আজ বিএনপির পতন হয়েছে।
শনিবার (২৩ মার্চ) সকালে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এসময় তোফায়েল আহমেদ আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতির জন্য যা রেখে গেছেন তা আমরা কোনদিন শোধ করতে পারবো না। তার ঋণ কিছুটা শোধ করার জন্য ১৯৬৯ এ বঙ্গবন্ধু উপাধি দিয়েছিলাম। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। এক সময় এই ভোলা কি ছিল, আজ সেই ভোলায় ব্যাপক উন্নয়ন।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোশারেরফ হোসেনের সভাপতিত্বে- বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকীব ও এনামুল হক আরজু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ ইউনুস প্রমূখ। এছাড়াও অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উক্ত মতবিনিময় সভাটি সঞ্চালনায় ছিলেন- সদর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft