সোমবার, ০৩ অক্টোবর, ২০২২
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কুয়াদা এলাকার মেম্বারের থানায় অভিযোগ
ব্যবসায়ী তাজাম্মুলকে হয়রানী করতে চাঁদাবাজ চক্র মরিয়া
কাগজ সংবাদ :
Published : Tuesday, 9 April, 2019 at 6:30 AM
যশোরের কুয়াদা বাজারের ব্যবসায়ী তাজাম্মুলকে হয়রানী করতে স্থানীয় একটি চাঁদাবাজ চক্র মরিয়া বলে থানায় অভিযোগ করা হয়েছে। সংঘবদ্ধ ওই চাঁদাবাজ চক্র এলাকায় নানামুখি অপতৎপরতা চালিয়ে আতংক ছড়াচ্ছে। স্থানীয় মেম্বার কামরুল ইসলাম এর প্রতিকার দাবি করেছেন পুলিশের কাছে।
অভিযোগে বলা হয়েছে, সিরাজসিংহা গ্রামের মৃত আবু বক্করের ছেলে কুয়াদা বাজারের মুরগি ব্যবসায়ী ও কাঁচা বাজারের হাট ইজারাদার তাজাম্মুল ইসলামের কাছে অনৈতিক সুবিধা দাবি করে আসছে একটি চিহ্নিত চক্র। চক্রটি জবরদোস্তি করে হাট ইজারা নিতে ব্যর্থ হয়ে ষড়যন্ত্রে লিপ্ত হয়। স্বচ্ছ ইমেজের ব্যবসায়ী তাজাম্মুলের ভাল ব্যবসায় ঈর্ষান্বিত হয়ে সুনাম ক্ষুন্ন করতে মাঠে নেমেছে চক্রটি। তার ব্যবসা প্রতিষ্ঠানে মাদক রেখে ফাঁসিয়ে দেয়ারও হুমকি দিচ্ছে। গত ৬ এপ্রিল চক্রটি তাজাম্মুলের উপর চড়াও হয়ে হত্যার হুমকি দিয়ে আসে। এ ব্যাপারে আইনের আশ্রয় নিলে পরিস্থিতি খারাপ হবে বলে শাসিয়ে আসে। এ ঘটনায় তাজাম্মুলের পক্ষে তার বড় ভাই মেম্বার কামরুল ইসলাম নিরাপত্তা চেয়েছেন থানা পুলিশের কাছে।
তিনি গ্রামের কাগজকে জানিয়েছেন, তিনি ও তার ভাই তাজাম্মুল আওয়ামী রাজনীতির সাথে জড়িত। অথচ জামায়াত ঘেঁসা ও যখন যে দল ক্ষমতায় সে দলে ভেড়া চক্রটি এখন মাঠে। তাদের পরিবারকে হয়রানী করছে। তার ছোট ভাই তাজাম্মুলকে অপরাধী সাজানোর চেষ্টায় লিপ্ত ওই চক্রটি। এমনকি থানার কতিপয় অসাধু পুলিশ ম্যানেজ করছে তারা। থানায় পুলিশকে ভুল তথ্য দিয়ে  তাদেরকে হয়রানীতে ফেলছে।  
এ ব্যাপারে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft