শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চুড়ামনকাটির বাগডাঙ্গা গ্রামে ধান ক্ষেত থেকে মহিলার লাশ উদ্ধার
মিজানুর রহমান, চুড়ামনকাটি (যশোর) থেকে :
Published : Tuesday, 9 April, 2019 at 6:30 AM
চুড়ামনকাটির বাগডাঙ্গা গ্রামে ধান ক্ষেত থেকে মহিলার লাশ উদ্ধারসোমবার সন্ধ্যায় সাজিয়ালী ফাঁড়ি পুলিশ যশোরের চুড়ামনকাটির বাগডাঙ্গা বাওড় সংলগ্ন একটি ধান ক্ষেত থেকে এক গৃহবধুর গলায় ওড়না পেচানো অবস্থায় লাশ উদ্ধার করেছে।
নিহত গৃহবধুর নাম রিপা বেগম (২২)। তিনি বাগডাঙ্গা গ্রামের সর্দ্দারপাড়ার ইমরান হোসেনের স্ত্রী।
পুলিশ ও এলাকাবাসীর ধারণা, স্বামীসহ তার পরিবারের সদস্যরা পূর্ব পরিকল্পিতভাবে গলায় ওড়না পেচিয়ে তাকে হত্যা করে লাশ ধান ক্ষেতে ফেলে রাখতে পারে।
নিহতের স্বামী ইমরান হোসেন জানান, তার স্ত্রী রোববার রাত আনুমান ৯টার দিকে বাড়ি থেকে নিখোঁজ হন। সারারাত  খোঁজাখুঁজির পরও কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। সোমবার সন্ধ্যা আনুমান ৬টার দিকে লোক মুখে জানতে পারে তার স্ত্রীর মরদেহ পড়ে আছে বাড়ির পাশে বাওড় পাড়ের একটি ধান ক্ষেতে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় বাগডাঙ্গা গ্রামের কয়েকজন কৃষক তাদের ধান ক্ষেতে যান ধান দেখতে। তারা এসময় বাওড় সংলগ্ন একটি ধান ক্ষেতে একজন মহিলার লাশ দেখতে পান। তারা দ্রুত খবর দেন স্থানীয় সাজিয়ালী ফাঁড়ি পুলিশে। খবর পেয়ে ঘটনাস্থলে যান সাজিয়ালী ফাঁড়ি পুলিশের ইনচার্জ এস আই সুকুমার কুন্ডুসহ সঙ্গীয় ফোর্স।
তিনি সাংবাদিকদের জানান, কেউ তাকে মেরে এখানে এনে লাশটি ফেলে রেখে যেতে পারে। তিনি আরো জানান, লাশের গলায় ওড়না দিয়ে ফাঁস দিয়ে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে তার স্বামীসহ শশুরবাড়ির লোকজন এই হত্যাকান্ডটি ঘটাতে পারে বলে তিনি মনে করেন। তিনি আরো জানান, কি কারনে তাকে হত্যা করা হয়েছে তদন্ত ছাড়া বলা সম্ভব নয়।
নিহতের পরিবারের সদস্যরা জানান, ১০ বছর আগে ইমরানের সাথে রিপার বিয়ে হয়। বিয়ের ২ বছর পর তাদের সংসারে একটি ছেলে সন্তান জম্ম নেয়। রিপার বাবার বাড়ি ঝিকরগাছা উপজেলার বিষেহরি গ্রামে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ইমরান সম্প্রতি চুড়ামনকাটি ইউনিয়নের ইসলামপুর গ্রামে দ্বিতীয় বিয়ে করে। দ্বিতীয় বিয়ের পর থেকে তাদের সংসারে প্রায় অশান্তি লেগে থাকতো। তাদের ধারনা এই খুনের সাথে তার স্বামীসহ তাদের পরিবারের লোকজন জড়িত থাকতে পারে। তবে সুষ্ঠু তদন্তের স্বার্থে পুলিশ তাদের বিরুদ্ধে কোন তথ্য দেয়নি।
এ রির্পোট লেখা পর্যন্ত লাশ উদ্ধার করে পুলিশ যশোর মেডিকেল হাসপাতালের মর্গে প্রেরন করে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছিলো বলে নিহতের পরিবারের সদস্যরা সাংবাদিকদের জানান। এলাকাবাসীর দেওয়া ভাষ্যমতে নিহত রিপা বেগম ছিলেন একজন নিরীহ প্রকৃতির গৃহবধু। কি কারনে খুনিরা তাকে খুন করতে পারে এমন প্রশ্ন এলাকার মানুষের মুখে মুখে।
এদিকে নিহতের লাশ উদ্ধারের সময় তার স্বামীসহ তাদের পরিবারের কাউকে দেখা যায়নি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft