শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে সাংবাদিকদের তিন দিনব্যাপী প্রশিক্ষণ শুরু
কাগজ সংবাদ:
Published : Tuesday, 9 April, 2019 at 6:30 AM
যশোরে সাংবাদিকদের তিন দিনব্যাপী প্রশিক্ষণ শুরুসোমবার যশোরে সাংবাদিকদের তিন দিনব্যাপী অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ শুরু হয়েছে। প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ পিআইবির আয়োজনে যশোরের এলজিইডি প্রশিক্ষণ কক্ষে এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হচ্ছে।
সোমবার সকালে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন তথ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, পিআইবি’র পরিচালক (প্রশিক্ষণ ও প্রশাসন) মো. ইলিয়াস ভূঁইয়া। যশোর সাংবাদিক ইউনিয়ন জেইউজে সভাপতি সাজেদ রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন পিআইবির সিনিয়র প্রশিক্ষক পারভীন সুলতানা রাব্বী। বিশেষ অতিথির বক্তব্য দেন, এলজিইডি যশোরের নির্বাহী প্রকৌশলী মনজুরুল আলম সিদ্দিকী ও জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা এএসএম কবীর। অনুষ্ঠান পরিচালনা করেন জেইউজের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন।
প্রশিক্ষণের প্রথম দিনে সেশন পরিচালনা করেন তথ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, পিআইবির পরিচালক (প্রশিক্ষণ ও প্রশাসন) মো. ইলিয়াস ভূঁইয়া ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে। আগামীকাল বুধবার এ প্রশিক্ষণ কর্মসূচি সমাপ্ত হবে। কর্মশালায় যশোরে কর্মরত ৪০ জন সাংবাদিক অংশগ্রহণ করছেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft