শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
বিনোদন সংবাদ
‘বাবার সাথে কাজ করা মোটেও সহজ হবে না’
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 30 April, 2019 at 6:00 AM
‘বাবার সাথে কাজ করা মোটেও সহজ হবে না’সঞ্জয় দত্ত ও মহেশ ভাটের বড় মেয়ে পূজা ভাট অভিনীত ‘সাড়াক’ সিনেমাটি মুক্তি পায় ১৯৯১ সালে। সেইসময়ের ব্লকবাস্টার হয়েছিলো সিনেমাটি। ১৯ বছর পর নির্মিত হচ্ছে সিনেমাটির রিমেক বা সিক্যুয়েল। ‘সাড়াক ২’ সিনেমাটিও পরিচালনা করবেন মহেশ ভাট।
নতুন ছবিতে সঞ্জয় ও পূজার পাশাপাশি থাকবেন আদিত্য রায় কাপুরও। আর এই সিনেমার মধ্য দিয়ে বাবার সাথে প্রথমবারের মতো কাজ করবেন আলিয়া ভাট।
বাবার সাথে প্রথমবার কাজ করা প্রসঙ্গে তরুণ এই অভিনেত্রী বলছেন, যদিও বাবা হিসেবে মহেশ ভাটের সংবেদনশীলতা বুঝতে পারেন তিনি, কিন্তু পেশাদার ক্ষেত্রে, একজন পরিচালক হিসেবে বাবা সঙ্গে কাজ করাটা বেশ অন্যরকমের বিষয় হতে চলেছে।
আলিয়া পিটিআইকে বলেন, “আমি কখনই একজন পরিচালক হিসেবে তাকে চিনি না, আমি তাকে বাবা হিসেবেই জানি। তাই কাজটা মোটেও সহজ হবে না। একজন পরিচালক হিসেবে বাবার সাথে কাজ করা একেবারে ভিন্ন অভিজ্ঞতা হবে। আমি বেশ উত্তেজিত। সিনেমাটিও বেশ অন্যরকম।”
আলিয়া আরো বলেন, “বেশিরভাগ ক্ষেত্রেই আমার বাবা খুব নীরব। তবে সিনেমার সেটে তিনি কীভাবে থাকবেন তা আমি জানি না।” আলিয়া জানিয়েছেন ‘সাড়াক’ সিনেমার মূল তারকা, সঞ্জয় দত্তই মহেশ ভাটকে পরিচালকের চেয়ারে ফিরে আসার জন্য রাজি করান।
আলিয়া জানান, নতুন সিনেমায় রবি এবং পূজার গল্পকেই এগিয়ে নিয়ে যাওয়া হবে এবং আদিত্য রায় কাপুরের সাথে আলিয়া ভাট এই গল্পের নতুন সংযোজন হবেন। ‘সাড়াক ২’ আগামী বছরের ২৫ মার্চ মুক্তি পাবে।
প্রসঙ্গত, মহেশ ভাট পরিচালিত সর্বশেষ সিনেমা ‘কার্তুজ’; যা মুক্তি পায় ১৯৯৯ সালে। সূত্র: এনডিটিভি



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft