রবিবার, ০৭ আগস্ট, ২০২২
জাতীয়
শিমুল বিশ্বাস হাসপাতালে ভর্তি
কাগজ ডেস্ক :
Published : Thursday, 9 May, 2019 at 12:23 PM
শিমুল বিশ্বাস হাসপাতালে ভর্তিবিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসকে চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার (৮ মে) দিবাগত রাতে তাকে মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী এনাম আহমেদ।
এনাম জানান, জামিনে মুক্তি পাওয়ার পর মঙ্গলবার (৭ মে) শিমুল বিশ্বাস বিএনপির উদ্যোগে আলেম ওলামা মাশায়েখ ও এতিমদের ইফতার পার্টিতে অংশ নেন। বুধবার দিনভর তিনি কমিউনিটি হাসপাতালে তার চেকআপ করান। পরীক্ষা-নিরীক্ষার প্রতিবেদন দেখে চিকিৎসকরা তাকে হাসপাতালে ভর্তি হতে বলেন। চিকিৎসকদের পরামর্শে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি কমিউনিটি হাসপাতালের প্রফেসর মাহমুদুর রহমানের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।
গত বছরের ৮ ফেব্রুয়ারি পুরান ঢাকার বকশীবাজারের অস্থায়ী আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা করা হয়। খালেদাসহ ছয় আসামির বিরুদ্ধে এ রায় ঘোষণার সময় শিমুল বিশ্বাস আদালতে উপস্থিত ছিলেন। রায় ঘোষণা শেষে আদালত প্রাঙ্গণ থেকে শিমুল বিশ্বাসকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ। এরপর ২৬ ফেব্রুয়ারি রাজধানীর রমনা থানার নাশকতার মামলায় গ্রেফতার দেখিয়ে শিমুল বিশ্বাসকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। এক বছর দুই মাস ২৬ দিন কারাভোগের পর শনিবার (৪ মে) দুপুরে উচ্চ আদালত থেকে জামিন নিয়ে নরসিংদী জেলা কারাগার থেকে কারামুক্ত হন শিমুল বিশ্বাস।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft