শনিবার, ২৫ জুন, ২০২২
সারাদেশ
মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা
শামছউদ্দিন সায়েম. টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Thursday, 9 May, 2019 at 2:35 PM
মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানাটাঙ্গাইলের মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক দোকানে জরিমানা করা হয়েছে। বুধবার (৮ মে) বিকেলে (ইফতারের কিছু সময় আগে) মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন বিজ্ঞ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক এবং তার সাথে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার ভূমি মো. মাইনুল হক।
দোকানে ট্রেড লাইসেন্স, খাদ্যে ভেজাল থাকাসহ নানা সমস্যা, মূল্য তালিকা না টাঙ্গানোর কারণে কাঁচামাল ব্যবসায়ী মঞ্জুকে ভোক্তা অধিকার নিয়ন্ত্রণ আইনে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। সে সময় পুরো বাজার মনিটরিং করেন ইউএনও। প্রথম দিনের এ মনিটরিং এ সকল বিক্রেতাদের দ্রব্যের সঠিক মূল্য তালিকা টাঙানোর নির্দেশ দেন। এ নির্দেশ যদি কেউ অমান্য করে তাহলে তাদের বিরুদ্ধে পরবর্তী মনিটরিংয়ের সময় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও হুশিয়ারি দেন ইউএনও।
উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক বলেন, আমরা সারা বছরই মোবাইল কোর্ট করে থাকি। কিন্তু মাহে রমজান মাসেও আমরা এর কোনো ঘাটতি মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানারাখবো না। মানুষকে সচেতন করার দায়িত্ব আমাদের সকলের। বিশেষ করে রমজান মাসে সাধারণ জনগণ মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানাযাতে নিরাপদ খাদ্য পায় সে জন্য এ অভিযান অব্যাহত থাকবে। সে সময় উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. মাইনুল হক, মির্জাপুর বাজার বণিক সমিতির সভাপতি গোলাম ফারুক সিদ্দিকী এবং সাংবাদিকরা  উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft