রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
ক্রীড়া সংবাদ
সাঙ্গাকারার চোখে বিশ্বকাপে বাংলাদেশের সেরা একাদশ
ক্রীড়া ডেস্ক :
Published : Thursday, 9 May, 2019 at 1:42 PM
সাঙ্গাকারার চোখে বিশ্বকাপে বাংলাদেশের সেরা একাদশআইসিসি ক্রিকেট বিশ্বকাপ শুরু হতে আর বেশি দেরি নেই। বিশ্বকাপের জন্য অংশগ্রহণকারী সবকটি দলই ১৫ সদস্যর দল ঘোষণা করেছে। কেমন হতে বাংলাদেশের বিশ্বকাপ একাদশ? সেই বিষয়ে একটি ধারণা দিয়েছেন সাবেক শ্রীলঙ্কান অধিনায়ক কুমার সাঙ্গাকারা।
আর ২১ দিন পরেই পর্দা উঠছে ক্রিকেটের সবচেয়ে বড় আসর আইসিসি ওয়ানডে বিশ্বকাপের। স্বপ্নের এই বিশ্বকাপকে সামনে রেখে সব ধরণের প্রস্তুতি নিচ্ছে অংশগ্রহণকারী দলগুলো। বিশ্বকাপের স্কোয়াড নিয়ে কমবেশি আলোচনা হয়েছে। বাংলাদেশ বিশ্বকাপ দল নিয়েও কম আলোচনা হয়নি। স্কোয়াড নিয়ে ভক্তরা নিজেদের মত করে মতামত দিয়েছেন।
বিশ্বকাপে কেমন একাদশ নিয়ে মাঠে নামবে বাংলাদেশ? বিশ্বকাপে বাংলাদেশের নিজের পছন্দের একাদশ জানিয়েছেন শ্রীলঙ্কার কিংবদন্তী উইকেটকিপার সাঙ্গাকারা। তার পছন্দের একাদশে জায়গা হয়নি লিটন, সাব্বির, রাহী ও মোসাদ্দেকের। ওপেনিংয়ে তামিমের সঙ্গী হিসেবে রেখেছেন সৌম্য সরকারকে, তিনে সাকিব।
এছাড়াও মিডল অর্ডারের রেখেছেন মুশফিক, মিঠুন ও মাহমুদউল্লাহকে। তবে ফিনিশারের ভূমিকায় সাব্বিরকে রাখেননি সাঙ্গাকারা। সাব্বিরের পরিবর্তে একাদশে রেখেছেন তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে। পেস অ্যাটাকে মাশরাফির সঙ্গী হিসেবে রেখেছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজ ও রুবেলকে।
এক নজরে কুমার সাঙ্গাকারার চোখে বিশ্বকাপে বাংলাদেশের সেরা একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন এবং মুস্তাফিজুর রহমান।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft