বুধবার, ১৮ মে, ২০২২
বিনোদন সংবাদ
রবিঠাকুরের গল্প নিয়ে অরজিনাল সিরিজ
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 11 May, 2019 at 9:07 PM
রবিঠাকুরের গল্প নিয়ে অরজিনাল সিরিজপতিগৃহে রীতিমতো একাকী জীবনযাপন করে গিরিবালা। গোপিনাথের সঙ্গে গিরিবালার বিয়ে হওয়ার পর থেকে বেশ কিছুদিন দুজনের মাঝে দারুণ প্রণয় জমে উঠলেও একসময় ফিকে হতে থাকে তাদের ভালোবাসা। গোপিনাথের ভালোবাসা বর্জিত মনে স্থান করে নিতে থাকে লবঙ্গ, সে একজন নাট্যঅভিনেত্রী।
গিরিবালার তারুণ্যদীপ্ত রূপ লাবণ্য সবই বিফলে যায় গোপিনাথের মন গৃহমুখী করতে। একসময় গোপিনাথ লবঙ্গের সঙ্গে ঘর বাঁধবে বলে গিরিবালাকে ফেলে চলে যায়। হতাশায় গিরিবালাও বেরিয়ে আসে পতিগৃহ ছেড়ে। নতুন করে বাঁচবে বলেই গিরিবালা নিজেকে পরিণত করে আরো সাহসী, উদ্যমী আর দূর্বার এক নারীশক্তিতে। এভাবেই এগিয়েছে রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প ‘মানভঞ্জন’।
এ গল্প অবলম্বনে নির্মিত হয়েছে অরজিনাল সিরিজ ‘মানভঞ্জন’। এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন কলকাতার সোহিনী সরকার, অমৃতা চট্টোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্য। এটি নির্মাণ করেছেন অভিজিৎ চৌধুরী।
এ অরিজিনাল সিরিজ নিয়ে হইচইয়ের বিজনেস লিড (বাংলাদেশ) সাকিব আর খান বলেন, ‘হইচই সবসময়ই চায় বাঙালি সংস্কৃতির সেরা নিদর্শনগুলো তার প্লাটফর্মে তুলে ধরতে। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের সৃষ্টিকর্ম বাঙালি সংস্কৃতির শ্রেষ্ঠত্বের নিদর্শন। কবিগুরুর প্রতি শ্রদ্ধা জানাতেই আমাদের পরবর্তী অরিজিনাল সিরিজের নামকরণে বেছে নিয়েছি রবি ঠাকুরের এক অনন্য সৃষ্টিকে।’
হইচই সাবস্ক্রাইব এখন স্থানীয় মুদ্রাতেই যেকোনো ডিজিটাল ওয়ালেট ক্রেডিট এবং ডেবিট কার্ডসহ বিভিন্ন পেমেন্ট মেথড অনুসরণ করে করা সম্ভব।
হইচই প্ল্যাটফর্মে থাকা কন্টেন্টগুলো বাংলাদেশ থেকেও দেখা যাচ্ছে। আজ শনিবার বিকেল সাড়ে ৫টায় হইচই এবং হইচইয়ের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ‘মানভঞ্জন’-এর টিজার। আগামী ৩১ মে, ‘হইচই’ প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই অরজিনাল সিরিজটি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft