শনিবার, ২৫ জুন, ২০২২
আন্তর্জাতিক সংবাদ
শিশুকে বাঁচাতে বিমান আনলেন প্রিয়াঙ্কা
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Sunday, 12 May, 2019 at 11:36 AM
শিশুকে বাঁচাতে বিমান আনলেন প্রিয়াঙ্কাশুক্রবার নির্বাচনী প্রচারণায় অংশ নিতে ভারতের প্রয়াগরাজে গিয়েছিলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। সেখানে কংগ্রেস নেতা রাজীব শুক্লা তাকে একটি অসুস্থ বাচ্চার চিকিৎসাতে সাহায্যের জন্য আবেদন করেন।
রাজীব শুক্লা জানান, টিউমারে আক্রান্ত আড়াই বছরের এই মেয়ে বাচ্চাটি প্রয়াগরাজের কমল নেহরু হাসপাতালে ভর্তি আছে। বেশ জটিল পরিস্থিতিতে আছে সে। বলতে গেলে জীবনের সঙ্গে লড়ছে বাচ্চাটি। চিকিৎসকরা তাকে খুব দ্রুত দিল্লির এইমসে নিয়ে চিকিৎসার পরামর্শ দিয়েছেন। এবং দ্রুত এইমসে নিয়ে যেতে না পারলে তার জীবন হারানোর শঙ্কা আছে।
রাজীব শুক্লা অনুরোধ করেন, যদি প্রিয়াঙ্কা বাচ্চাটিকে দিল্লি পৌঁছাতে সাহায্য করেন, তাহলে খুবই সুবিধা হয়। নাহলে বাচ্চাটির জীবন বাঁচানো মুশকিল হয়ে যাবে।
ভারতীয় গণমাধ্যমের খবর, এ কথা শোনার সঙ্গে সঙ্গে প্রিয়াঙ্কা সাহায্যের হাত বাড়িয়ে দেন। তিনি নিজেই একটি প্রাইভেট জেট বিমানের ব্যবস্থা করে বাচ্চা এবং তার পরিবারকে পৌঁছে দেন দিল্লির এইমসে। এবং সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় তার চিকিৎসা।
সোনিয়া তনয়ার এই উদ্যোগে স্বভাবতই কৃতজ্ঞতা প্রকাশ করেছে ছোট্ট শিশুর পরিবার। এমন একজন নেত্রী যে এভাবে তাদের সাহায্যে এগিয়ে আসবেন, তা কোনোদিনও ভাবতে পারেননি তারা, আবেগভরা কণ্ঠে এমনই প্রতিক্রিয়া ব্যক্ত করেন শিশুটির মা-বাবা।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft