সোমবার, ১৪ জুন, ২০২১
সারাদেশ
ডোমারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরণ
মহিনুল ইসলাম সুজন, নীলফামারী জেলা প্রতিনিধি :
Published : Sunday, 12 May, 2019 at 1:02 PM
নীলফামারীর ডোমারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২৭পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে।
শনিবার (১১মে) দুপুরে ডোমার উপজেলার দক্ষিন আমবাড়ী আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরণ করেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।এ সময়ে অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক ও গোমনাতী ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ উপস্থিত ছিলেন।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষনিকভাবে শুকনা খাবার, নগদ ৬হাজার করে টাকা ও দু-বান্ডিল করে ঢেউটিন বিতরণ করা হয়।স্থানীয় সংসদ সদস্যের নিজস্ব তহবিল থেকে আগুনে ক্ষতিগ্রস্থদের মাঝে একটি করে শাড়ি ও একটি করে লুঙ্গি বিতরণ করা হয়। অপর দিকে আমবাড়ী এলাকার আলোর মিছিল নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে প্রতিটি পরিবারের মাঝে প্লেট,গ্লাস,জগ,শাড়ী,লুঙ্গি ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সব্যসাচীর ব্যক্তিগত উদ্যোগে একটি করে গেঞ্জি এবং স্থানীয় সুফি কামাল নামে এক ব্যবসায়ী ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে এক জোড়া করে স্যান্ডেল বিতরণ করেন।  
এর আগে গত শুক্রবার বিকালে ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিন আমবাড়ী সরকারপাড়া গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ২৭টি পরিবারের ৭২টি ঘড়, ধান, চাউল, আসবাবপত্র,নগদ টাকাসহ প্রায় ৩০লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। ডোমার ফায়ার সার্ভিসের একটি দল দু-ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে বলে ধারনা করা হচ্ছে।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft