মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বেনাপোলে ভারতীয় থ্রি-পিসসহ গ্রেপ্তার ২
কাগজ ডেস্ক :
Published : Monday, 13 May, 2019 at 12:04 PM
বেনাপোলে ভারতীয় থ্রি-পিসসহ গ্রেপ্তার ২ভারত থেকে পাচার করে আনার সময় বেনাপোল সীমান্ত থেকে ১৯৫ পিস থ্রি-পিস, প্রাইভেটকারসহ দুই চোরাচালানীকে গ্রেপ্তার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।
রোববার দুপুরে বেনাপোল সীমান্তের বড়আঁচড়া গ্রাম থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, ঢাকা নবাবগঞ্জ সুজাপুর এলাকার আক্তার হোসেনের ছেলে শাওন (৩৬) ও বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের সলেমানের ছেলে হামিদ (৩১)।
তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদের পর আসামিরা চোরাচালানীর সাথে জড়িত আরো সাত জনের নাম স্বীকার করেন। পরে পুলিশ তাদের স্বীকারোক্তি অনুযায়ী সাতজনকে পলাতক আসামি করেছেন।
পলাতক আসামিরা হলেন, বেনাপোলের বড়আঁচড়া গ্রামের শিমুল (৩৬), গাতিপাড়া গ্রামের রেজাউল করিম (৪৮), একই গ্রামের আলিমুল (৩৮), শাহাজান (৪২), মিন্নু (৪৩), আব্দুল (৪৫) ও সালাম মাষ্টার (৪০)।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বাংলাদেশ জার্নালকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, চোরাচালানীরা ভারত থেকে বিপুল পরিমাণ থ্রি-পিসের একটি চালান এনে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বড়আঁচড়া শামু ফকিরের আস্তানার উত্তর পাশে পাকা রাস্তার উপর একটি প্রাইভেটকারে ভর্তি করছে।
এমন সময় সেখানে অভিযান চালিয়ে ১৯৫ পিস থ্রি-পিস ও একটি প্রাইভেটকারসহ (ঢাকা মেট্টো গ-১১-৯২২) শাওন ও হামিদকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে যশোর আদালতে পাঠানো হবে। আর পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে বলে জানান ওসি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft