শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
বিনোদন সংবাদ
রোমান্স করতে ইস্তাম্বুল যাচ্ছেন শাকিব-বুবলী
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 14 May, 2019 at 4:29 PM
রোমান্স করতে ইস্তাম্বুল যাচ্ছেন শাকিব-বুবলীঈদের জন্য নির্মিত হচ্ছে ‘পাসওয়ার্ড’ ছবিটি। মালেক আফসারীর পরিচালনায় এতে জুটি বেঁধেছেন শাকিব খান ও শবনম বুবলী। ছবিটি প্রযোজনাও করছেন শাকিব। এরইমধ্যে ছবিটির সংলাপ অংশের শুটিং ও ডাবিং সম্পন্ন হয়েছে।
তবে গানের চিত্রায়নের জন্য আজ রাতে ঢাকা ছাড়ছেন শাকিব খান ও শবনম বুবলী। তাদের সঙ্গে যাচ্ছে ‘পাসওয়ার্ড’ ছবির পুরো টিম। তবে যাচ্ছেন পরিচালক।
জানা গেছে, তুরস্কের বিখ্যাত শহর ইস্তাম্বুলে ১০ দিন অবস্থান করবেন তারা। সেখানে তিনটি রোমান্টিক গানের শুটিং হবে। মঙ্গলবার দিবাগত রাত ৩টায় ‘পাসওয়ার্ড’ টিমের ফ্লাইট।
নায়িকা বুবলী বলেন, ‘তুরস্কের ইস্তাম্বুল শহরটি বেশ সুন্দর। সেখানে চোখ ধাঁধানো সব লোকেশন। আমাদের গানের চিত্রায়নে সেসব লোকেশন ফুটে উঠবে। খুব চমৎকার অভিজ্ঞতার মুখোমুখি হতে যাচ্ছে।’
পরিচালক মালেক আফসারী বলেন, ‘পাসওয়ার্ড’ ছবিটি বেশ আলোচনার জন্ম দিয়েছে। সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন ছবিটি হলে গিয়ে দেখবেন বলে।’
এই ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। এর আগে ২০১৪ সালে তিনি প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো-দ্য সুপারস্টার’। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও ববি হক।
এদিকে জানা গেছে এই সফরে শাকিব-বুবলী তাদের নতুন একটি ছবির গানের শুটিংও শেষ করবেন। সেটি হলো জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না রে’। এই ছবিটিতে অনেক আগে চুক্তিবদ্ধ হয়েছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। তাদের নিয়ে মহরতও হয়েছিলো। কিন্তু নতুন করে ছবিটিতে যুক্ত হয়েছেন বুবলী। আর বাদ পড়লেন অপু।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft