রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
বিনোদন সংবাদ
ফাঁস হলো কঙ্গনার ‘সিক্রেট’
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 16 May, 2019 at 8:38 PM
ফাঁস হলো কঙ্গনার ‘সিক্রেট’দক্ষিণ ফ্রান্সের সাগরপাড়ের শহরে পর্দা উঠলো কান উৎসবের ৭২তম আসরের। কানের পালে দে ফেস্তিভাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে গত মঙ্গলবার রাত ৮টা ১০ মিনিটে কান উৎসব উদ্বোধন করেন অস্কারজয়ী স্প্যানিশ অভিনেতা হাভিয়ার বারদেম ও ফরাসি অভিনেত্রী-গায়িকা চার্লোট গেইন্সবুর্গ।
এই কান চলচ্চিত্র উৎসবকে ঘিরে চলছে বলিউড তারকাদের মাঝে চলছে নানা পরিকল্পনা। এবার দ্বিতীয়বারের মতো কানের লালগালিচায় হাঁটবেন ‘কুইন’ ছবির তারকা কঙ্গনা রনৌত। আর সেখানে কেমন হবে তার সাজগোজ এ নিয়ে তথ্য শেয়ার করেলন এই অভিনেত্রী।
এনডিটিভি জানায়, গত বছর কানের প্রথম দিনে কঙ্গনা হাজির হন একটি কালো শাড়ি পরে। ভারতীয় ডিজাইনার সব্যসাচী মুখার্জির নকশা করা এই শাড়ির সঙ্গে তিনি সেজেছিলেন সাবেকি ঢঙে। গলায় ছিল চোকার আর হাতে কালো বটুয়া। পরদিন তিনি পরেছেন লেবানিজ ডিজাইনার জুহায়ের মুরাদির নকশা করা একটি ‘লুক থ্রু’ গাউন।
জানা গেছে, এবারে কঙ্গনার লুকটি হবে স্বতন্ত্র। এ নিয়ে আগেভাগেই তার টিম কাজ করছে বলে জানান এ অভিনেত্রী।
তিনি বলেন, ডিজাইনার লেবেল ফাল্গুনী অ্যান্ড শেন পিকক তার স্বপ্নের শাড়ি তৈরি করছে। শাড়িতে ভুলে যাওয়া ঢেউয়ের ধারনাকে ফিরিয়ে আনা হবে এখানে। যাতে বিদেশের মানুষজন আমাদের দেশের সংস্কৃতি, কাপড়ের ধরন ও রংয়ের ঐতিহ্য সম্পর্কে জানতে পারেন, বুঝতে পারেন।
‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবির অভিনেত্রী আরো বলেন, ‘কানে যে পোশাক পরবো তার মধ্যে নাটকীয়তা থাকবে। কিন্তু আমি প্রথমে একজন ভারতীয়, তাই ভারতীয় তাঁত শিল্পীদের প্রতিভাকে তুলে ধররাই হবে আমার লক্ষ্য । আমি চাইবো আমার পোশাকের থেকে যেন দেশের ঐতিহ্য ফুটে উঠে।’
কান নিয়ে নিজের উৎসাহ ব্যক্ত করতে গিয়ে এ অভিনেত্রী বলেন, ‘গত বছরের অভিজ্ঞতা খুবই ভালো ছিল। এ বছর আমি আবারও ভারতীয় সিনেমার তরফ থেকে প্রতিনিধিত্ব করতে চলেছি। এ এক অসম্ভব গর্বের অনুভূতি। এমন কিছু স্মৃতি তৈরি হয়েছে যা সারা জীবন আমার সঙ্গে থাকবে।’
কঙ্গনা ছাড়াও লালগালিচা মাতাবেন ঐশ্বরিয়া রায়, সোনম কাপুর, দীপিকা পাডুকোন সহ অনেকেই।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft