রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১
জাতীয়
এই সরকার শ্রমিক, কৃষকের সরকার নয় : নোমান
কাগজ ডেস্ক :
Published : Friday, 17 May, 2019 at 9:05 PM
এই সরকার শ্রমিক, কৃষকের সরকার নয় : নোমানবর্তমান আওয়ামী লীগ সরকার দেশের শ্রমিক, কৃষক, মেহনতি মানুষের সরকার নয় বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।
শুক্রবার (১৭ মে) রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত সাংবাদিক মাহফুজ উল্লাহর স্মরণ সভায় তিনি এ কথা বলেন।
নোমান বলেন, বকেয়া বেতন-ভাতার দাবিতে পাটকল শ্রমিকরা রাস্তায় নামতে বাধ্য হয়েছে। তারপরও সরকার তাদের জন্য কিছু করছে না। অথচ যারা ব্যাংক লুট করেছে, দুর্নীতি করেছে সরকার তাদের অর্থ ঋণ ও সবকিছু স্বাভাবিক দৃষ্টিতে দেখছে। তাই আমরা চাই দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হোক।
তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট একটি বিশেষ পরিস্থিতিতে জাতির প্রয়োজনে প্রতিষ্ঠিত হয়েছে। তাই বলে, আমাদের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের সব কর্মসূচি এক হবে বিষয়টা তেমন নাও হতে পারে।
আয়োজক সংগঠনের সহ-সভাপতি খলিলুর রহমান ইব্রাহিমের সভাপতিত্বে স্মরণসভায় শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ ও মৎসজীবী দলের সদস্য ইসমাইল হোসেন সিরাজী প্রমুখ বক্তব্য দেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft