বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১
আন্তর্জাতিক সংবাদ
প্রতিরোধ শক্তি এখন আমেরিকার আতঙ্ক : আইআরজিসি প্রধান
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Sunday, 19 May, 2019 at 8:42 PM
প্রতিরোধ শক্তি এখন আমেরিকার আতঙ্ক : আইআরজিসি প্রধানইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র প্রধান মেজর জেনারেল হোসেইন সালামি বলেছেন, প্রতিরোধ সংগঠনগুলো এখন আমেরিকার আতঙ্ক। আজ (রোববার) আইআরজিসি’র উপপ্রধান ও প্রধান সমন্বয়কারী হিসেবে সদ্য নিয়োগপ্রাপ্তদের পরিচিতিমূলক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
সালামি বলেন, সম্প্রতি গাজা থেকে প্রতিরোধকামীরা ইসরাইলে ছয়শ’রও বেশি ক্ষেপণাস্ত্র ছুড়েছে। তারা ইসরাইলি অপরাধযজ্ঞের দাঁতভাঙা জবাব দিয়েছে। তাদের এই ক্ষেপণাস্ত্র শক্তির কারণে ইহুদিবাদীরা পিছুহটতে বাধ্য হয়েছে। আইআরজিসি’র প্রধান বলেন, আমেরিকা ও ইহুদিবাদী ইসরাইল পতনের দিকে এগুচ্ছে। বাহ্যিকভাবে আমেরিকাকে অনকে শক্তিশালী ও বিশাল মনে হলেও ভেতরটা শূন্য।
মেজর জেনারেল সালামি আরও বলেন, ইরানের ইসলামি বিপ্লব ৪০ বছর পূর্ণ করে সবচেয়ে সৌন্দর্য্যমন্ডিত অবস্থানে পৌঁছেছে এবং শত্রুর যেকোনো হুমকি মোকাবেলার জন্য পূর্ণ প্রস্তুতি গ্রহণ করেছে।
গত ১৬ মে ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী আইআরজিসি’র উপপ্রধান হিসেবে ব্রিগেডিয়ার জেনারেল আলী ফাদাভি ও প্রধান সমন্বয়কারী হিসেবে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মাদ রেজা নাকদি-কে নিয়োগ দিয়েছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft