রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
সারাদেশ
৫০ কোটি টাকা নিয়ে পরিচালক উধাও, হতাশ খামারীরা
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
Published : Wednesday, 22 May, 2019 at 12:26 PM
৫০ কোটি টাকা নিয়ে পরিচালক উধাও, হতাশ খামারীরাঠাকুরগাঁওয়ের রংধনু শপিং লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক বাবলু রায় প্রলোভন দেখিয়ে খামারিদের কাছ থেকে ৫০ কোটি টাকা আত্মসাৎ করে গা ঢাকা দিয়েছে বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্তরা।
মঙ্গলবার দুপুরে এই অভিযোগে ঠাকুরগাঁও প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে জেলার টার্কি মুরগী খামারীরা। এসময় ক্ষতিগ্রস্ত উদ্যোক্তাদের পক্ষে রবিউল আজম লিখিত বক্তব্য পাঠ করেন।
তিনি বলেন, রংধনু শপিং লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক বাবলু রায় টার্কি মুরগির প্যাকেজ ক্রয়ের প্রলোভন দেখিয়ে প্রত্যেক উদ্যোক্তার কাছ থেকে ১ থেকে ১০ লাখ টাকা হাতিয়ে নিয়ে ডাচ বাংলা ব্যাংকের চেক প্রদান করেন।
কিন্তু টাকা উত্তোলনের আগেই প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যায় পরিচালকসহ কর্মকর্তা কর্মচারীরা। এতে নিঃস্ব হয়ে পথে বসেছে জেলার প্রায় ১৯'শ খামারি।
এদিকে এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানায় মামলা করা হলেও প্রশাসনের তেমন কোন উদ্যোগ নেই বলেও অভিযোগ করেন তারা।
তারা আরো বলেন, আমরা বিভিন্নভাবে জানতে পারছি বাবলু রায় এখনো বাংলাদেশে অবস্থান করছে। ভারতের লোকসভা নির্বাচনের পর তার দেশত্যাগ করার কথা রয়েছে।
আমরা প্রশাসনকে অনুরোধ করবো তাকে দ্রুত আইনের আওতায় আনা হোক। অন্যথায় তার বসিরপাড়া বাড়ির সদস্যদের গ্রেপ্তার করলেই সে আসতে বাধ্য হবে বলে মনে করছি। প্রশাসন চাইলেই সব সম্ভব।
আমরা আশা করছি প্রশাসন প্রতারক বাবলুকে গ্রেপ্তার করবেন। তা না হলে আমরা রাস্তায় আন্দোলন করতে বাধ্য হবো।
ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান বাংলাদেশ জার্নালকে জানান, কয়েকটি কোম্পানির নাম করে কিছু অসাধু ব্যক্তি সাধারণ মানুষকে লোভ দেখিয়ে এ অঞ্চলের অনেক মানুষের সাথে প্রতারনা করেছে। সম্প্রতি ঠাকুরগাঁও পুলিশ এই চক্রের এক পরিচালকসহ কয়েকজনকে আটক করেছে। ঠাকুরগাঁওয়ের পুলিশ বাবলুকে খুঁজছে। তাকে গ্রেপ্তারেরর জন্য পুলিশ তৎপর রয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft