রবিবার, ০২ অক্টোবর, ২০২২
বিনোদন সংবাদ
ডিসেম্বরেই বরুণের বিয়ে
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 22 May, 2019 at 12:39 PM
ডিসেম্বরেই বরুণের বিয়েবরুণ ধাওয়ানের মহিলা ভক্তদের জন্য খারাপ খবর। সকলের ‘মন ভেঙে’ এবার দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ‘টিনেজ হার্টথ্রব’ বরুণ ধাওয়ান। বরুণ যে এ বছরই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সেখবর বেশকিছুদিন ধরেই বি-টাউনে কানাঘুষো শোনা যাচ্ছিল। যদিও এইসব খবরই গুজব বলে বারবার উড়িয়ে দিয়েছেন অভিনেতা।
তবে সূত্রের, বরুণ যতই সবকিছু গুজব বলে উড়িয়ে দেন না কেন, 'পিঙ্কভিলা' সূত্রে খবর এবছরের ডিসেম্বর মাসেই বসছে বরুণের বিয়ের আসর। তবে বিরাট-অনুষ্কা, দীপবীর-এর মতো বিদেশের মাটিতে নয়, বরুণ বিয়ের জন্য বেছে নিয়েছেন এদেশের সৈকত শহর গোয়াকে। সেখানেই নাকি বসছে বরুণ ও নাতাশার বিয়ের আসর। ইতিমধ্যেই দুই পরিবারের তরফে বিয়ের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে বলে খবর মিলিছে।
জানা যাচ্ছে বিয়ের অনুষ্ঠানে বরুণ ও নাতাশার দুই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজনরাও ছাড়াও তাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব, বলিউডের বেশকিছু সেলেব উপস্থিত থাকবেন। প্রসঙ্গত, কিছুদিন আগে নাতাশার জন্মদিন বিশেষভাবে সেলিব্রেট করেন বরুণ ধওয়ান। সেই ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।
প্রসঙ্গত, নাতাশা বরুণের দীর্ঘদিনের প্রেমিকা। শোনা যায়, ছেলেবেলায় তারা বন্ধু ছিলেন। পরে দীর্ঘদিন পর একটা মিউজিক কনসার্টে তাদের দেখা হলে তাদের বন্ধুত্ব প্রেমে বদলে যায়। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বরুণ জানান, আমার প্রথম প্রেম হল সিনেমা, তারপর নাতাশা ও আমার পরিবার।
প্রসঙ্গত বরুণের প্রেমিকা নাতাশা দালাল একজন ফ্যাশান ডিজাইনার। বরুণের কথায়, নাতাশা খুব সাধারণ, ছিমছাম ভাবেই তার জীবন কাটাতে চান। ও ক্যামেরার সামনে আসতে চায় না কখনওই। আমার কর্তব্য ওকে ওর মতো করে জীবন কাটাতে সাহায্য করা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft