বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১
জাতীয়
সাংবাদিকরা দায়িত্ব পালন করতে পারছে না : ফখরুল
কাগজ ডেস্ক :
Published : Monday, 27 May, 2019 at 8:53 PM
সাংবাদিকরা দায়িত্ব পালন করতে পারছে না : ফখরুলসাংবাদিকদের এক ইফতার মাহফিলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, 'আপনারা আপনাদের দায়িত্ব পালন করতে পারছেন না। অত্যন্ত সুপরিকল্পিতভাবে চ‍্যানেলগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। অনলাইন সংবাদ মাধ্যমগুলো বন্ধ করে দেওয়া হচ্ছে। বাংলাদেশ ফ‍্যাসিস্ট স্বৈরতান্ত্রিক শাসনে পড়ে একনায়কতন্ত্র প্রতিষ্ঠার পথে এগিয়ে চলেছে।'
সোমবার (২৬ মে) সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, আজকে সরকারি বাহিনী তারা তাদের দায়িত্ব পালন করতে পারছে না। একজন শিক্ষক তার দায়িত্ব পালন করতে পারছেন না। একজন চিকিৎসক তিনি তার দায়িত্ব পালন করতে পারছে না। এমন একটা ভীতির অবস্থা তৈরি হয়েছে।
বিএনপি নেতা বলেন, ৩০ ডিসেম্বর প্রহসনের নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতা দখল করেছে দখলদার সরকার। অত্যন্ত সুপরিকল্পিতভাবে জনগণের ভোটাধিকার কেড়ে নেওয়া হয়েছে। অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। নইলে গণতন্ত্র ফিরবে না।
সাংবাদিকরা শত প্রতিকূলতার মধ্যেও দায়িত্ব পালন করবেন বলে আশা প্রকাশ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সবাইকে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, কবি আবদুল হাই শিকদার, বিএফইউজে’র সভাপতি রুহুল আমিন গাজী, সাধারণ সম্পাদক এম আব্দুল্লাহ, ডিইউজে’র সভাপতি কাদের গণি চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলাম প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft