বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০
সারাদেশ
মিরসরাইয়ে যাত্রীবাসী বাস উল্টে নিহত ১, আহত ১৫
চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Tuesday, 28 May, 2019 at 1:13 PM
মিরসরাইয়ে যাত্রীবাসী বাস উল্টে নিহত ১, আহত ১৫ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের বড়তাকিয়া এলাকায় ঢাকাগামী দ্রুতগতির স্টার লাইন পরিবহনের একটি বাস উল্টে এক পথচারী নারী নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ১৫জন যাত্রী। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম সেতারা আক্তার (৩৫)। সে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের পদুয়া গ্রামের শাহ আলম ভূঁইয়ার স্ত্রী।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। দুর্ঘটনার পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম থেকে ঢাকামুখী লেইনে প্রায় ৩০ মিনিট যান চলাচল বন্ধ ছিলো। পরে দুর্ঘটনায় কবলিত গাড়ি উদ্ধার করলে যানজট নিরসন হয়।
মিরসরাই ফায়ার সার্ভিস ষ্টেশনের অফিসার রবিউল আজম রবিন জানান, মঙ্গলবার (২৮ মে) সাড়ে ১১টায় বড়তাকিয়া বাজারের দক্ষিন পাশে বড়তাকিয়া চক্ষু হাসপাতালের সামনে এদূর্ঘটনা ঘটে। এতে এক পথচারী মহিলা ঘটনাস্থলে নিহয় হয়। মুলত পথচারী মহিলাকে বাঁচাতে গিয়ে বাসটি উল্টে যায়। আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে প্রেরন করা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft