রবিবার, ০২ অক্টোবর, ২০২২
বিনোদন সংবাদ
অপুর পথের পথিক ববি
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 30 May, 2019 at 8:37 PM
অপুর পথের পথিক ববিশাকিব খান প্রযোজিত প্রথম সিনেমা ‘হিরো দ্য সুপারস্টার’। এতে প্রথমবার একসঙ্গে অভিনয় করেন ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস ও চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। এ দুই নায়িকার বিপরীতে অভিনয় করেন শাকিব খান।
শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে সর্বশেষ ‘রাজনীতি’ সিনেমায় অভিনয় করেন অপু বিশ্বাস। অন্যদিকে এ নায়কের সঙ্গে সর্বশেষ ‘নোলক’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন ববি। ২০১৭ সালের ঈদে সারা দেশে মুক্তি পায় ‘রাজনীতি’ সিনেমাটি। বুলবুল বিশ্বাস পরিচালিত এই সিনেমার কোনো প্রচারে দেখা যায়নি শাকিব খানকে। বরং শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার ‘নবাব’ সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। অপু বিশ্বাস ও পরিচালক ‘রাজনীতি’ সিনেমার প্রচার করেন। এরপরও সিনেমাটি ব্যবসাসফল হয়।
এবারের ঈদেও ঠিক একই ঘটনা ঘটছে। অপু বিশ্বাসের পথের পথিকই যেন ববি। শাকিব-ববি জুটির ‘নোলক’ সিনেমাটি কয়েকদিন পরই মুক্তি পাচ্ছে। অথচ সিনেমাটির প্রচারে শাকিব খানকে দেখা যাচ্ছে না। বরং সিনেমাটি মুক্তি না দেয়ার পক্ষে মত দিয়েছেন এই নায়ক। অন্যদিকে শাকিব খান প্রযোজিত ‘পাসওয়ার্ড’ সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এদিকে ববি ‘নোলক’ সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত। মুক্তির পর সিনেমাটি সফল হলে তার কৃতিত্বের দাবিদার ববি ও পরিচালক সাকিব সনেট হবেন বলে চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন।
‘রাজনীতি’ সিনেমা নিয়ে নায়ক-নায়িকার রাজনীতি শুরু হয় ২০১৭ সালে। শাকিব খান-অপু বিশ্বাসের দ্বন্দ্ব চরমে উঠে। আর গত বছরের ১ ডিসেম্বর শুরু হয় ‘নোলক’ সিনেমার শুটিং। ২০১৯ সালে এসে চলচ্চিত্র পাড়ায় শোনা যায়, শাকিব খান ও ববির মধ্যে এখন আর সু-সম্পর্ক নেই। যদিও শাকিব খান অভিনীত সব সিনেমার প্রচারে তাকে দেখা যায় না। এ নিয়ে কেউ কেউ প্রশ্ন তুলেছেন— যে সিনেমার প্রচারে অংশ নিচ্ছে না, সে কীভাবে সিনেমার রেমুনেশন নিচ্ছে! যদিও শাকিব খান এমন ঘটনা আগেও ঘটিয়েছেন।
এ প্রসঙ্গে ববি রাইজিংবিডিকে বলেন, ‘‘শাকিব ভাই সবসময় এই কাজটি করেন। ভালো সিনেমার প্রচারে তিনি থাকেন না। এর আগে ‘রাজনীতি’ সিনেমার প্রচারেও তিনি ছিলেন না। কিন্তু সে সিনেমাটিও ব্যবসাসফল হয়েছে। এখন তার প্রোডাকশন হাউজ থেকে সিনেমা মুক্তি পাচ্ছে বলে ‘নোলক’ সিনেমার প্রচারে তিনি নেই। ‘নোলক’ সিনেমার প্রচারে ১০ দিন সময় দিবেন তা চুক্তিপত্রে উল্লেখ আছে। তারপরও আমাদের ডাকে সাড়া দিচ্ছেন না। বরং সিনেমাটি আদালত আটকে দিচ্ছেন কি না তা দূর থেকে খোঁজ নিচ্ছেন। এটা দুঃখজনক।’’
শাকিব খানের সঙ্গে আপনার সম্পর্কের ভাটা পড়েছে কিনা জানতে চাইলে ববি বলেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে আমার শুরু থেকে যেমন সম্পর্ক ছিল এখনো তাই আছে। তার সঙ্গে চারটি সিনেমায় কাজ করেছি। চারটি সিনেমাই হিট হয়েছে। আশা করছি, এই সিনেমাটিও সুপার হিট হবে। আর শাকিব ভাই নিজেও জানেন কোন সিনেমার কনটেন্টে ভালো।’
প্রযোজক-পরিচালক সাকিব সনেটের ‘নোলক’ সিনেমায় আরো অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, নিমা রহমান, রেবেকা, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, অমিতাভ ভট্টাচার্য প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft