রবিবার, ০২ অক্টোবর, ২০২২
বিনোদন সংবাদ
ঈদে ‘ফটকাবাজ ফজলু’
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 30 May, 2019 at 8:25 PM
ঈদে ‘ফটকাবাজ ফজলু’দুবাই থেকে গ্রামে ফিরেছে ফজলু। এদেশে সে ইন্টারমেডিয়েট ফেল করায় তার বাবা তাকে জোর করে দুবাই পাঠিয়ে দেয়। তবে তার দাবি এখন তিনি দুবাইয়ে কম্পিউটার ইঞ্জিনিয়ার। যদিও দুবাইতে সে কিভাবে হঠাৎ ইঞ্জিনিয়ার হয়ে গেল এই নিয়ে তুমুল বিরোধ সৃষ্টি হয় লিমার সাথে।
এদিকে ফজলু অফিসের জন্য জায়গা পছন্দ করে। জায়গাটা লিমাদের। কিন্তু লিমারা জায়গা ছাড়তে রাজী না। ফজলুর কথা সে পুরো জায়গা কিনে নিবে। শুধু এই জায়গাই না আশপাশের যা জায়গা আছে তার সবই কিনে নিবে। দরকার হলে দশতলা বিল্ডিং করে লিমাকে সে এগারো তলায় রাখবে। তবে ফজলু চায় এলাকার সবাই এই মহৎকাজে অংশ নিক। এ কারণে সে সবার কাছ থেকে ফটকাবাজী করে টাকা নেয়া শুরু করে। এটা নিয়ে লিমার সাথে ঝামেলা হয়। কিন্তু ফজলু থামে না। ফটকাবাজী করে সে গ্রামের অনেকের কাছ থেকে টাকা তোলো বলে তার নাম ফটকাবাজ ফজলু । এমনই এক গল্পে নির্মিত হয়েছে নাটক ‘ফটকাবাজ ফজলু’।
আহমেদ ফারুকের রচনায় নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছে আনিসুর রহমান মিলন ও ইরা শিকদার। আরো অভিনয় করেছেন শরিফ সরকার, বেল্টু, লিটন ও তারেক সহ আরো অনেকে।
নির্মাতা জানান, লাইফ গোল্ড মিডিয়ার এই নাটকটি ঈতে যে কোন বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft