রবিবার, ০২ অক্টোবর, ২০২২
সারাদেশ
সাংবাদিক মোস্তফা মনজুর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
জামালপুর সংবাদদাতা :
Published : Thursday, 30 May, 2019 at 8:25 PM
সাংবাদিক মোস্তফা মনজুর উপর হামলার প্রতিবাদে মানববন্ধনজামালপুরে কালের কন্ঠের সাংবাদিক মোস্তফা মনজুর উপর হামলাকারী ভূমিদস্যু কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনুসহ আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে জামালপুর প্রেসক্লাবের সাংবাদিকরা।
শহরের দয়াময়ী মোড়ে বৃহস্পতিবার সকাল ১১টায় ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে জামালপুর প্রেসক্লাবের সভাপতি ও চ্যানেল আইয়ের সাংবাদিক হাফিজ রায়হান সাদা’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও এটিএন বাংলার সাংবাদিক লুৎফর রহমান, জনকন্ঠের সাংবাদিক আজিজুর রহমান ডল, ইনকিলাবের সাংবাদিক নুরুল আলম সিদ্দিকী, ইউএনবি’র সাংবাদিক বজলুর রহমান, সময় টিভির সাংবাদিক জাহাঙ্গীর আলম, সমকালের সাংবাদিক আনোয়ার হোসেন মিন্টু,আলোচিত জামালপুরের নির্বাহী সম্পাদক সাজ্জাদ আনসারী, বাংলার চিঠির সম্পাদক জাহাঙ্গীর সেলিম, বাংলাদেশ জার্ণালের সাংবাদিক শওকত জামান,শুভ সংঘের সভাপতি বিল্লাল হোসেন সরকার। জামালপুর পৌরসভার প্যানেল মেয়র রাজিব সিংহ সাহা ও কমিউনিষ্ট পার্টির সাবেক সভাপতি আলী আক্কাস সাংবাদিকদের আন্দোলনের সাথে সংহতি প্রকাশ করে বক্তব্য রেখেছেন।
মনববন্ধনে বক্তারা বলেন, কালের কন্ঠের সাংবাদিক মোস্তফা মনজু পেশাগত দায়িত্বপালনকালে ভুমিদস্যু ও রেজেষ্ট্রি অফিসের চাঁদাবাজ সিন্ডিকেটের হোতা কাউন্সিলর হাসানুজ্জামান খান রুনুকে পুলিশ গ্রেফতারে গড়িমসি করায় আদালতে জামিন নেয়ার সুযোগ পেয়েছে। সদর থানা ও এসপি অফিসের সামনে দিয়ে বৃহস্পতিবার সকালে বুক ফুলিয়ে গিয়ে আদালত থেকে জামিন নেয়ার জামালপুরে কর্মরত সাংবাদিকরা নিরাপত্তাহীনতায় ভুগছে। সাংবাদিক হামলাকারীদের সহায়তাকারী সদর থানার ওসি মোঃ সালেমুজ্জামানের অপসারনের দাবী ও পুলিশ প্রশাসনের সংবাদ বর্জন, হাসানুজ্জামান খান রুনুর ভেন্ডারের লাইসেন্স বাতিল, ভুমিদস্যুতায় সর্বশান্ত মানুষের জমি ফিরিয়ে দেয়া ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান বক্তারা। অন্যাথায় বৃহত্তর আন্দোলনের হুসিয়ারী উচ্চারন করেন বক্তারা।
উল্লেখ্য, গত মঙ্গলবার (২৮ মে) জামালপুর সাব-রেজেষ্ট্রি অফিসে পেশাগত দায়িত্বপালন করতে গিয়ে কালের কন্ঠের সাংবাদিক মোস্তফা মনজুর উপর ভেন্ডার ও ভুমিদস্যু কাউন্সিলর হাসানুজ্জামন রুনুসহ তার সহযোগীরা নগ্ন হামলা করে। এ ঘটনায় রাতেই মোস্তফা মনজু বাদী হয়ে সদর থানায় হাসানুজ্জামান রুনুকে প্রধান আসামী করে ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft