শনিবার, ০৮ মে, ২০২১
সারাদেশ
প্রভাষক ইকবালের প্রথম মেয়ে কলেজ ছাত্রীর অকাল মৃত্যু : সর্বত্র শোকের ছায়া
খালেদ হোসেন টাপু, রামু (কক্সবাজার) :
Published : Monday, 17 June, 2019 at 8:06 PM
প্রভাষক ইকবালের প্রথম মেয়ে কলেজ ছাত্রীর অকাল মৃত্যু : সর্বত্র শোকের ছায়া কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া প্রখ্যাত জমিদার মরহুম ফরুখ আহমদ সিকদারের নাতি, লোহাগাডা মোস্তফিজুর রহমান কলেজের প্রভাষক ইকবাল সিকদারের প্রথম মেয়ে, উখিয়া গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রোকেয়া খানম, গর্জনিয়ার সম্ভার্ব্য চেয়ারম্যান প্রার্থী, বিশিষ্ট সঙ্গীতশিল্পী ও সমাজসেবক ইস্কান্দার মির্জা ও কক্সবাজার চেম্বার অব কমার্স নেতা ইমদাদুল হক সিকদার এর ভাতিজি  চট্টগ্রাম নাসিরাবাদ মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী রামিসা মালিয়াত (১৮) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রবিবার (১৬ জুন) রাত আনুমানিক ১২টার দিকে উক্ত কলেজের হোস্টেলে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন)। তার এ অকাল মৃত্যুকে মেনে নিতে পারছেন না পরিবার, আত্মী স্বজন ও  কলেজের সহপাঠিরা। দ্বিতীয় বর্ষের ছাত্রী রামিসা মালিয়াতের মৃত্যুতে সমগ্র এলাকায় শোকের ছায়া নেমে আসে।
এ  প্রসঙ্গে গর্জনিয়ার সম্ভার্ব্য চেয়ারম্যান প্রার্থী ইস্কান্দার মির্জা বলেন, ভাতিজি রামিসা মালিয়াত এভাবে আমাদের ছেড়ে চলে যাবেন এটা মেনে নিতে বড় কষ্ট হচ্ছে।
এদিকে ১৭ জুন সোমবার এশারের নামাজের পর গর্জনিয়া সিকদার পাড়া আমীর আলী জামে মসজিদ প্রাঙ্গণে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হবে । এতে সকল আত্মীয়-স্বজন ও শুভাখাংক্ষীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন মরহুমের পরিবারবর্গ ।
এদিকে উক্ত কলেজ ছাত্রী রামিসা মালিয়াতের  রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, রামু প্রবীণ আওয়ামীলীগ নেতা, বীর মুক্তিযোদ্ধা রশিদ আহমদ বিএ, রামু উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ জুনাইদ বিপ্লব ও সাংবাদিক খালেদ হোসেন টাপু প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft