বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
জাতীয়
জামায়াতকে নিয়ে রাজনৈতিক মঞ্চ গড়ার লক্ষ্যে তৎপর অলি
কাগজ ডেস্ক :
Published : Monday, 24 June, 2019 at 4:11 PM
জামায়াতকে নিয়ে রাজনৈতিক মঞ্চ গড়ার লক্ষ্যে তৎপর অলিজামায়াতে ইসলামী ও কল্যাণ পার্টিসহ কয়েকটি দলকে নিয়ে আলাদা রাজনৈতিক মঞ্চ তৈরি করার লক্ষ্যে তৎপর হয়েছেন এলডিপির সভাপতি ড. অলি আহমদ। এই মঞ্চের মূল লক্ষ্য নতুন নির্বাচন এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি।
সূত্র বলছে, ২৭ জুন (বৃহস্পতিবার) সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে অলি আহমদের দলের নতুন অবস্থান ব্যক্ত করার কথা রয়েছে। এতে ২০ দলীয় জোটের শরিক জামায়াত, কল্যাণ পার্টি এবং জাগপাসহ কয়েকটি দলকে আমন্ত্রণ জানানো হয়েছে।
এ বিষয়ে অলি আহমদ বলেন, বৃহস্পতিবার সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন কর্মসূচি নিয়ে জনগণের সামনে হাজির হব। সেখানে নতুন রাজনৈতিক অবস্থানের কথা তুলে ধরা হবে।
তিনি বলেন, এরইমধ্যে নতুন নির্বাচনসহ বিভিন্ন দাবিতে কয়েকটি রাজনৈতিক দলসহ সমাজের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আলোচনা করেছি। তাদের নিয়েই আমি আমার বক্তব্য তুলে ধরতে চাই।
সম্প্রতি জামায়াত প্রসঙ্গে গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এলডিপির এই নেতা জানিয়েছেন, ‘জামায়াতের ব্যাপারে তার কোন আপত্তি নেই।’ জামায়াতও অলি আহমদের পাশে থাকবেন বলে জানা গেছে।
তবে জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য আবদুল হালিম জানান, নতুন তাৎপর্য রয়েছে কি না, জানি না। তবে অলি আহমদের উদ্যোগের কথা শুনেছি।’ তিনি বলেন, ‘এলডিপির ওই তৎপরতায় ২০ দলীয় জোটের কোনো ক্ষতি হবে না বলে মনে করি।’
প্রসঙ্গত, বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের এমপিদের শপথ নিয়ে সংসদে যোগদানের ঘটনা ঘিরে সম্প্রতি বিএনপির সঙ্গে তার মতবিরোধ তৈরি হয়। এরপর থেকেই মূলত নতুন তৎপরতা শুরু করেন অলি আহমদ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft