শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কাভার্ড ভ্যানের ইঞ্জিনকভারে বিশেষ ব্যবস্থায় ৪শ বোতল ফেনসিডিল
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 26 June, 2019 at 6:07 AM
কাভার্ড ভ্যানের ইঞ্জিনকভারে বিশেষ ব্যবস্থায় ৪শ বোতল ফেনসিডিল ২৫ জুন ভোরে যশোর শহরের রেল রোড থেকে ৪শ’ বোতল ফেনসিডিলসহ দুজনকে আটক করেছে যশোর সদর ফাঁড়ি পুলিশ।
আটককৃতরা হচ্ছে বেনাপোলের দীঘিরপাড়ের আব্দুল হান্নানের ছেলে চালক শাওন ও শরিয়তপুরের ইসমাইলের ছেলে হেলপার সোহান। ক্যাভার্ড ভ্যানের ইঞ্জিন কভারের নিচে বিশেষ ব্যবস্থায় ওই ফেনসিডিল নিয়ে ঢাকার উদ্দেশ যাচ্ছিল তারা। ওই ফেনসিডিলের মালিক বেনাপোলের আলাউদ্দিন নামে এক মাদক ব্যবসায়ী।  
থানা সূত্র জানিয়েছে, বেনাপোল থেকে কাভার্ড ভ্যানে মাদকের একটি বড় চালান যশোর হয়ে ঢাকায় যাচ্ছে সংবাদে পুলিশ অভিযান চালায়। সদর ফাঁড়ির ইন্সপেক্টর ফিরোজ হোসেনের নেতৃত্বে এটিএসআই ভোলানাথ, এএসআই আবুল খায়ের ও এএসআই শহিদ এই অভিযান পরিচালনা করেন। রেল রোডের টিভিএস শো রুমের সামনে থেকে ঢাকাগামী কাভার্ড ভ্যানকে (ঢাকা মেট্টো ট-১৮২৫৩৯) চ্যালেঞ্জ করেন অভিযানিক টিম। এসময় গাড়ির ইঞ্জিন কভারের নিচে দেখা যায় বিশেষ ব্যবস্থায় থরে থরে ফেনসিডিল সাজানো। এসময় আটক করা হয় চালক শাওন ও হেলপার সোহানকে। যশোরের সহকারী পুলিশ সুপার হেড কোয়ার্টার অপুর উপস্থিতিতে ওই ফেনসিডিলের সিজারলিস্ট করা হয়।
আটককৃতরা জানান, তারা ফেনসিডিল কারবারী নয়। তারা গাড়ি চালায়। বেনাপোলের আলাউদ্দিন ওই ফেনসিডিল উঠিয়ে দিয়েছিল।
এ ব্যাপারে সদর ফাঁড়ির ইন্সপেক্টর ফিরোজ হোসেন জানিয়েছেন, উদ্ধার হওয়া ফেনসিডিলের সাথে সংশ্লিষ্ট আছে আটক চালক ও হেলপার। কেননা ইঞ্জিন কাভারের নিচে ফেনসিডিল পাওয়া গেছে, তাও আবার ৪শ’ বোতল। তারা জেনে বুঝেই ফেনসিডিল লোড দিয়েছে। তাদের রিমান্ডে আনা হবে। ফেনসিডিলের সাথে আরও অনেকে জড়িত থাকতে পারে। বেরিয়ে আসতে পারে রাঘব বোয়ালের নাম।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft