রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে আহত ১৫, আটক ২
ফরিদপুর প্রতিনিধি :
Published : Tuesday, 16 July, 2019 at 6:02 AM
আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে আহত ১৫, আটক ২ফরিদপুরের সালথা উপজেলায় স্থানীয় দলাদলি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার (১৫ জুলাই) দুপুরে গ্রাম্য দলাদলী ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের যুগিকান্দা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় দুইজনকে আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় বশির মাতব্বরের সমর্থকদের সঙ্গে ওহাব মাতব্বরের সমর্থকদের গ্রাম্য দলাদলি ও আধিপত্য বিস্তার নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে গতকাল রবিবার সন্ধ্যায় উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে উভয় দলের অন্তত ১৫ জন আহত হয়। এদের মধ্যে সাহিদ, মফিজুল, ওহাব, বজলু, মামুন, খায়ের, আফজাল, রিপন ও রুহুলকে হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
সালথা থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন খান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো পক্ষই মামলা করেনি। তবে সংঘর্ষের সময় সন্দেহজনকভাবে বাতা গ্রামের সহিদ মোল্যা ও আজাদ মোল্যাকে আটক করা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft