মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
সারাদেশ
ইভটিজিং বন্ধের দাবিতে মানববন্ধনে কোমলমতি শিক্ষার্থীরা
হবিগঞ্জ সংবাদদাতা :
Published : Sunday, 4 August, 2019 at 3:01 PM
ইভটিজিং বন্ধের দাবিতে মানববন্ধনে কোমলমতি শিক্ষার্থীরাহবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুরে ইভটিজিং বন্ধ ও রাস্তাঘাটে নারীর নিরাপত্তা নিশ্চিতের দাবিতে মানবন্ধন করেছে উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন ও মিরপুর এলাকাবাসী।
রবিবার (৪ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার মিরপুর এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অংশ নেয়- আলিফ-সোবহান চৌধুরী সরকারি কলেজ, মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ, মিরপুর এফ এন উচ্চ বিদ্যালয়, ভুলকোট আদর্শ বিদ্যানিকেতন, মিরপুর দাখিল মাদরাসা, মিরপুর হোসাইনিয়া মাদরাসা, দি হোপ ইন্টারন্যাশনাল স্কুল, সানশাইন প্রি-ক্যাডেট অ্যান্ড হাইস্কুল, খাইরুন্নেছা-লতিফ প্রি-ক্যাডেট অ্যান্ড হাইস্কুল, মিরপুর পাইলট স্কুল অ্যান্ড কলেজ, দি সানরাইজ কেজি এণ্ড ডিজিটাল স্কুল, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি ও মিরপুর বন্ধন সিএনজি অটোরিকশা মালিক-শ্রমিক সমিতির নেতাকর্মীসহ এলাকাবাসী।
এ সময় বক্তারা বলেন, মিরপুর এলাকায় একাধিক হাইস্কুল, কলেজ, মাদ্রাসা, প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনে শিক্ষার্থীরা অধ্যায়ন করছে। কিন্তু এসব প্রতিষ্ঠানের আশপাশের হাট-বাজার ও রাস্তার মোড়ে প্রতিনিয়ত বখাটেরা ছাত্রী ও পেশাজীবী নারীদের হয়রানি করছে।
উল্লেখ্য, গত ১ আগস্ট মিরপুর-বাহুবল রোডের বাজার মুখে এক বখাটে স্থানীয় সানশাইন প্রি-ক্যাডেট অ্যান্ড হাইস্কুলের নবম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানি করে। এ ঘটনায় ছাত্রীর মায়ের মামলায় প্রধান আসামিকে পুলিশ গ্রেফতার করলেও তার সহযোগীরা গা-ঢাকা দেয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft