রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
সারাদেশ
খাগড়াছড়িতে পৌর বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত
খাগড়াছড়ি সংবাদদাতা :
Published : Thursday, 22 August, 2019 at 7:24 PM
খাগড়াছড়িতে পৌর বিএনপির কাউন্সিল অনুষ্ঠিতখাগড়াছড়িতে মাটিরাঙ্গা পৌর বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে মো. বাদশা মিয়াকে সভাপতি ও শাহ জালাল কাজলকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া।  
প্রধান অতিথি বলেন, দ্রুত সময়ের মধ্যে এ সরকারের পতন ঘটিয়ে বেগম জিয়াকে কারামুক্ত করা হবে। সরকারকে কোনোভাবে দীর্ঘস্থায়ীভাবে ক্ষমতা দখল করে থাকতে দেওয়া হবে না।
জেলা বিএনপির এ সভাপতি বলেন, দলের মধ্যে হতাশাগ্রস্থ নেতাকর্মীরা অবসর গ্রহণের মাধ্যমে নতুন নেতৃত্বের জন্য পথ সুগম করে দেওয়া প্রয়োজন। কারণ দলের মধ্যে যারা দুঃসময়ে কাজ করবেন তারাই আগামীতে নেতৃত্বে আসতে পারবেন।
মাটিরাঙ্গা পৌর বিএনপির বিদায়ী কমিটির সহ-সভাপতি মো. শাহ আলমের সভাপতিত্বে কাউন্সিলে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সহ-সভাপতি নাসির আহম্মদ চৌধুরী, সাধারণ সম্পাদক এমএন আফসার, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ প্রমুখ। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft