বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাঘায় আগুনে পুড়ে ৫ লক্ষ টাকার ক্ষতি, পরিবার নিঃস্ব
রাজশাহী ব্যুরো :
Published : Thursday, 29 August, 2019 at 3:14 PM
বাঘায় আগুনে পুড়ে ৫ লক্ষ টাকার ক্ষতি, পরিবার নিঃস্ব রাজশাহীর বাঘায় উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের জোতনশি মধ্যপাড়া গ্রামের আব্দুর রহিমের বাড়িতে বুধবার দিবাগত মধ্যরাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের ঘটনায় এক নারি ও এক পুরুষসহ একটি গরু আহত হয়েছে। আহত দুইজনকে বাঘা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে মুক্তায়ারা বেগমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আগুনে সাতটি ঘর পুড়ে নগদ টাকাসহ ক্ষতি হয়েছে প্রায় ৫ লক্ষ টাকা। আগুনের সঠিক সুত্রপাত জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে গরুর ঘরে মশা তাড়ানো কয়েলের আগুন অথবা বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে। খবর পেয়ে লালপুর ফায়ার সার্ভিসের দল আগুন নিয়ন্ত্রন করে পাশের বাড়িগুলো রক্ষা করে।
বাড়ির মালিক আব্দুর রহিম জানান, বৃহসপতিবার রাত আনুমানিক ২টা ৫০ মিনিটের সময় ছেলে মাসুদের ঘরে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে চিৎকার দিয়ে তিনি তার ঘর থেকে বাইরে বের হয়ে আসেন। ওই সময় মাসুদ ও তার স্ত্রী মুক্তায়ারা তাদের নিজ ঘরে পুড়ে যায়। তাদের বাঁচাতে গিয়ে আহত তিনি নিজেও। এর আগে গোয়াল ঘরে থাকা ১টি গরুও পুড়ে যায়। স্থানীয়রা এসে আগুন নেভানোর চেষ্টা করেও ঘরগুলো রক্ষা করতে পারেনি। পরে ফায়ার সার্ভিসের দল আগুন নিয়ন্ত্রন করে পাশের বাড়িগুলো রক্ষা করেছে। অগ্নিকান্ডে ৩টি ঘর পুড়ে নগদ টাকাসহ আসবাবপত্র ও বিভিন্ন মালামাল পুড়ে যায়। এতে প্রায় ৫/৬ লক্ষ টাকার ক্ষতি হয়েছে তার।
রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজা বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ ঘটনাস্থলে গিয়েছিলেন। সব মিলে ক্ষতির পরিমান প্রায় ৩লক্ষ টাকার নির্ধারন করা হযেছে। উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট লায়েব উদ্দীন লাভলু জানান, ক্ষতিগ্রস্থ পরিবারকে পরিষদের পক্ষ থেকে সহায়তা প্রদান করা হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft