সোমবার, ০৩ অক্টোবর, ২০২২
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজশাহীতে হাসুয়া দিয়ে পুলিশকে কুপিয়ে হেলমেট ছিনতাই
রাজশাহী ব্যুরো :
Published : Tuesday, 3 September, 2019 at 9:10 PM
রাজশাহীতে হাসুয়া দিয়ে পুলিশকে কুপিয়ে হেলমেট ছিনতাইরাজশাহী নগরীতে এক পুলিশ সদস্যকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করেছে এক যুবক। এ সময় ওই পুলিশ সদস্যের হাত থেকে একটি হেলমেট নিয়ে পালিয়ে যায়। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর ভাটাপাড়া এলাকার ট্রাফিক অফিসের সামনে এ ঘটনা ঘটে। আহত পুলিশ কনস্টেবল জয় রাম কুমারকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ওই যুবককে পাগল বলে দাবি করেছেন রাজপাড়া থানার ওসি শাহাদত হোসেন খান।
আহত কনস্টেবল জয় রাম কুমার রাজশাহী পুলিশ লাইনে কর্মরত। সে ট্রাফিক পুলিশের সঙ্গে কাজ করছিল। তার মাথার পিছনে ধারালো অস্ত্রের কোপের আঘাত রয়েছে।
রাজপাড়া থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত জানান, ট্রাফিক অফিসের পাশে ভেড়িপাড়া মোড়ে পুলিশ চেকপোষ্ট বসায়। সেখানে একটি মোটরসাইকেল জব্দ করা হয়। সে মোটরসাইকেলটি কনস্টেবল জয় কুমার ট্রাফিক অফিসে নিয়ে যায়। অফিসের ভিতর মোটরসাইকেলটি রাখার পর বের হলে ওই যুবক জয় কুমারকে হাসুয়া দিয়ে কোপ দিয়ে জখম করে। এর পর তার কাছ থেকে লাল রংগের একটি হেলমেট কেড়ে নিয়ে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে ওই যুবক মানসিক ভারসাম্যহীন। আমার এই রিপট লিখা পর্যন্ত আসামীকে ধরতে পুলিশের অভিযান চলছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft