সোমবার, ০৩ অক্টোবর, ২০২২
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মাদারীপুরে ৫০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ
মাদারীপুর সংবাদদাতা :
Published : Tuesday, 3 September, 2019 at 9:10 PM
মাদারীপুরে ৫০টি অবৈধ স্থাপনা উচ্ছেদমাদারীপুরের কালকিনির সাহেবরামপুর বাজারের পাশে প্রায় ৫০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে জেলা প্রশাসন।
মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে ওই সকল স্থাপনা উচ্ছেদ করা হয়।
জানা যায়, উপজেলার সাহেবরামপুর বাজারের পাসে গুরুত্বপূর্ণ খাল দখল করে ওই এলাকার ছালেক সরদার, জামাল হাওলাদার, দুলাল খলিফা, মনির, রফিক ও হানিফ সরদারসহ বেশ কিছু প্রভাবশালী মিলে দীর্ঘদিন ধরে প্রায় শতাধিক দোকান নির্মাণ করেন। তবে তাদের সবার বিরুদ্ধে মামলা হয়নি। শুধু মাত্র ৩৫ টি দোকানের মালিকের বিরুদ্ধে মামলা হয়েছে।
জেলা নির্বাহী ম্যজিস্ট্রেট শাহরিয়ার রহমান ও উপজেলা সহকারী কমিশনার ভূমি (এ্যাসিল্যান্ড) আবদুস সামাদ সিকদারের নেতৃত্বে অভিযান চালিয়ে প্রায় ৫০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।
এ ব্যাপারে কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম বলেন, অবৈধভাবে তোলা প্রায় ৫০টি দোকান ভেঙে দেয়া হয়েছে এবং সকল অবৈধ স্থাপনা ভেঙে দেয়া হবে।
জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম জানান, ওই খানে ৩৫টি দোকানের নামে মামলা হয়েছিল, তাদেরকেই উচ্ছেদ করা হয়েছে। হয়তো ওইগুলো উচ্ছেদ করতে গিয়ে আরও পাশাপাশি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft