বুধবার, ২০ জানুয়ারি, ২০২১
জাতীয়
খালেদা জিয়া আরও অসুস্থ হয়ে পড়েছেন
ঢাকা অফিস :
Published : Friday, 20 September, 2019 at 9:42 PM
খালেদা জিয়া আরও অসুস্থ হয়ে পড়েছেনকারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আরও অসুস্থ হয়ে পড়েছেন জানিয়ে এ ব্যাপারে উদ্বেগ প্রকাশ করেছেন তার বোন সেলিমা ইসলাম।
শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে কারা হেফাজতে চিকিৎসাধীন খালেদার সঙ্গে সাক্ষাৎ করে সেলিমা সাংবাদিকদের কাছে এ উদ্বেগ প্রকাশ করেন।
সেলিমা ইসলাম বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়ে খারাপ। তিনি হাঁটাচলাও করতে পারছেন না। সারাশরীরে প্রচণ্ড ব্যথা।
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন খালেদা জিয়ার পরিবারের সদস্যরা, ছবি: বাংলানিউজপরে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামুসদ্দিন দিদার বাংলানিউজকে বলেন, চেয়ারপারসনের বোন জানিয়েছেন তার হাত ‘ফ্রোজেন’ (তীব্র ব্যথায় জমাট বেঁধে যাওয়া) হয়ে গেছে। একা চলতে পারছেন না। হাত দিয়ে কিছু ধরতে পারেন না। খাবার তুলে খেতে পারছেন না।
প্রায় ২০ দিন পর খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের দেখা করতে দেওয়া হয়েছে জানিয়ে দিদার বলেন, বিকেল সোয়া ৩টায় বোন সেলিমা ইসলাম, ভাইয়ের স্ত্রী নাসরিন সাঈদসহ পরিবারের ৬ সদস্য হাসপাতালে দেখা করতে যান। সেখানে তারা প্রায় দেড়ঘণ্টা অবস্থান করে পৌনে পাঁচটার দিকে বের হন।
দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি। শারীরিক অসুস্থতার কারণে গত ১ এপ্রিল থেকে কারা হেফাজতে বিএসএমএমইউ হাসপাতালে তিনি চিকিৎসাধীন।  




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft