শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
সারাদেশ
বরিশালে স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার
শাহ্ মুহাম্মদ সুমন রশিদ,বরিশাল ব্যুরো :
Published : Monday, 30 September, 2019 at 8:13 PM
বরিশালে স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তারবরিশালে অপহরণের দেড় মাস পরে অপহৃত  সীমা নামের স্কুলছাত্রীকে (১৫)উদ্ধার ও অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়েছে করেছে পুলিশ।
রোববার রাতে উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের কুড়ালিয়া গ্রামের একটি বাসায় অভিযান চালিয়ে স্কুলছাত্রী উদ্ধার ও অভিযুক্ত তমাল বাড়ৈকে গ্রেপ্তার করে পুলিশ।পুলিশ জানায়, পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার বাশাইল গ্রামের স্কুলছাত্রীকে উজিরপুরের কুড়ালিয়া গ্রামের বিবেক বাড়ৈ ছেলে তমাল প্রায়শই উত্যক্ত করতো। ২৭ আগস্ট একইভাবে স্কুলে যাওয়ার পথ রোধ মেয়েটিকে প্রেম প্রস্তাব দেয়। কিন্তু এতে রাজি না হওয়ায় তাকে সড়ক থেকে তুলে নিয়ে যায় তমাল বাড়ৈ। এই ঘটনায় পরদিন অর্থাৎ ২৮ আগস্ট আগৈলঝাড়া থানায় মেয়ে অপহরণের অভিযোগ এনে একটি মামলা করেন ভবতোষ সরকার। সেই সময় পুলিশ উজিরপুরে অভিযান চালিয়ে তমালকে না পেয়ে তার পিতা উত্তম বাড়ৈকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করে।এই বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) জামাল হোসেন জানান, অপহরণের পরে স্কুলছাত্রীকে অজ্ঞাত স্থানে আটকে রাখার পাশাপাশি অভিযুক্ত তমাল আত্মগোপনে ছিল। রোববার সে মেয়েটিকে নিয়ে বাসায় অবস্থান করছে খবর পেয়ে অভিযান চালানো হয়েছে। এসময় স্কুলছাত্রীকে উদ্ধারের পাশাপাশি অভিযুক্ত তমালকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে সোমবার স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি এবং অভিযুক্তকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।
তবে ছেলে পরিবার এই অপহরণ অভিযোগ অস্বীকার করে বলছে,তমালের সাথে স্কুলছাত্রীর হৃদয়ঘটিত সম্পর্ক ছিল। কিন্তু এই বিষয়টি স্কুলছাত্রীর পরিবার জানতে পেরে যায় এবং মেয়েটিকে সম্পর্ক ভেঙে দিতে চাপ দেওয়া হয়। তখন তারা পালিয়ে গিয়ে বিয়ে করে ঘর সংসার করছিল বলে দাবি করছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft