রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
জাতীয়
‘শুদ্ধি অভিযানে টার্গেটের সবাইকে আইনের আওতায় আনা হবে’
কাগজ ডেস্ক :
Published : Saturday, 19 October, 2019 at 7:57 PM
‘শুদ্ধি অভিযানে টার্গেটের সবাইকে আইনের আওতায় আনা হবে’আবরার হত্যাকারীরা ছাত্রলীগ পরিচয়ের হলেও কাউকে ছাড় দেওয়া হয়নি। তেমনি শুদ্ধি অভিযানে যারা টার্গেটে রয়েছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
শনিবার (১৯ অক্টোবর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা ঘাট এলাকায় পুরাতন মেঘনা সেতুর অ্যাপ্রোচ সড়কের সংস্কার কাজ পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।
মন্ত্রী বলেন, বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের পর প্রধানমন্ত্রীর নির্দেশে সব আসামিকে গ্রেফতার করা হয়েছে। এতো কম সময়ে এতো বড় ঘটনার সব আসামি গ্রেফতার দেশে নজিরবিহীন ঘটনা। আসামিরা ছাত্রলীগের নেতাকর্মী হওয়ার পরেও তাদেরকে কোনো ছাড় দেওয়া হয়নি। তেমনি শুদ্ধি অভিযানে যারা টার্গেটে রয়েছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।
বিএনপি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিরোধী দলের সাথে আমরা বৈরী সম্পর্ক চাই না। আমরা চাই, বিরোধীদল কনস্ট্রাক্টিভ ও দায়িত্বশীল ভূমিকা পালন করবে। আমরাও তাদের ব্যাপারে অনেক সহনশীল। বিএনপি'র সাতজন সংসদ সদস্য থাকার পরেও একজন সংরক্ষিত নারী সংসদ সদস্য দেওয়া হয়েছে।
তিনি বলেন, এসব সদস্য পার্লামেন্টের ভেতরে ও বাইরে যা খুশি বলছেন। বিভিন্ন কর্মসূচি পালন করছেন। এতে কোন বাঁধা দেওয়া হচ্ছে না। যে সহনশীল আচরণ করা হচ্ছে তা শেখ হাসিনার সরকার আছে বলেই করা হচ্ছে।
দলের কাউন্সিল প্রসঙ্গে সাংবাদিকদেরে এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আগামী নভেম্বরের মধ্যে আওয়ামী লীগের সহযোগী যেসব সংগঠনের মেয়াদ ৭-৮ বছর পেরিয়ে গেছে সেসব সংগঠনগুলোর সম্মেলন শেষ হবে। এসব সম্মেলনে নতুন নবীন-প্রবীণের সমন্বয়ে নেতৃত্ব গঠন করা হবে।
এসময় মন্ত্রীর সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft