শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
ক্রীড়া সংবাদ
চেন্নাইকে ২-০ গোলে হারিয়ে সেমিতে কেরালা
ক্রীড়া ডেস্ক :
Published : Saturday, 26 October, 2019 at 9:03 PM
চেন্নাইকে ২-০ গোলে হারিয়ে সেমিতে কেরালাশেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের ‘বি’ গ্রুপের শেষ ম্যাচে আই লিগ চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসিকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে ডুরান্ড কাপ চ্যাম্পিয়ন গোকুলাম কেরালা।
শনিবার (২৬ অক্টোবর) টুর্নামেন্টের একমাত্র ভেন্যু চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে মুখোমুখি হয় ভারতের দুই ক্লাব।
ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকা সত্য সাগরাকানাপাতির শিষ্যরা এগিয়ে যেতে পারতো ষষ্ঠ মিনিটে। অবশ্য তার এক মিনিট আগে প্রতিপক্ষের গোলপোস্টে জোরালো শট নিয়েছিলেন চেন্নাইয়ের মিডফিল্ডার চার্লস। কেরালাকে বাঁচান তাদের গোলরক্ষক ওবাইও চোনো। ৮ মিনিটে ফ্রি-কিক নেন আন্দ্রে ডেনিস। চেন্নাইয়ে ডি-বক্সের ভেতর বল পান হেনরি কিসেক্কা। তিনি চেষ্টা করেছিলেন গোলের। তবে সেই বল গিয়ে পৌঁছে লাল রোমাইয়ার পায়ে। কেরালা ফরোয়ার্ড দুর্দান্ত শটে পরাস্ত করেন চেন্নাই গোলরক্ষক গার্সিয়া সান্তানাকে।
১২ মিনিটে মুহম্মদ রশিদের ক্রস থেকে কেরালার ব্যবধান দ্বিগুণ করে দেন হেনরি কিসেক্কা। টুর্নামেন্টে এই নিয়ে তৃতীয় গোলের দেখা পেলেন এই উগান্ডা স্ট্রাইকার। এর আগে বসুন্ধরা কিংসের বিপক্ষে জোড়া গোল করেছিলেন তিনি।
বিরতিতে যাওয়ার আগে সমতায় ফিরতে জোরালো আক্রমণ শাণায় চেন্নাই। ৪১ মিনিটে শট নিয়েছিলেন তাদের অধিনায়ক পেদ্রো হাভিয়ের। কিন্তু পরাস্ত করতে পারননি গোলরক্ষক চোনোকে। ৪৪ মিনিটে দ্বিতীয় গোলের সুযোগ নষ্ট করেন কিসেক্কা। এর পরের মিনিটে কেরালার আক্রমণ রুখে দেয় চেন্নাইয়ের রক্ষণভাগ।
দ্বিতীয়ার্ধেও গোলের চেষ্টা অব্যাহত রাখে দু’দল। ৫৮ মিনিটে সহজ সুযোগ চেন্নাই। ম্যাচের শেষদিকে অবশ্য আক্রমণের ধার শ্লথ করে ফেলে দু’দল। শেষ পর্যন্ত তিন পয়েন্ট আদায় করে সেমিতে যাওয়ার আনন্দে মাঠ ছাড়ে কেরালা। চেন্নাই টানা তিন ম্যাচে হেরে শূন্য পয়েন্ট নিয়ে ফিরছে ঘরে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft