মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
আন্তর্জাতিক সংবাদ
নওয়াজের মুক্তি, পাকিস্তানে নানান গুজব
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Saturday, 26 October, 2019 at 8:42 PM
নওয়াজের মুক্তি, পাকিস্তানে নানান গুজবমারাত্মক অসুস্থ পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ। তাকে জামিনে মুক্তি দেয়া হয়েছে। এ নিয়ে পাকিস্তানজুড়ে আলোচনা- সরকার কি তবে নওয়াজ শরীফের সঙ্গে কোনো গোপন চুক্তি করেছেন! কিন্তু পাকিস্তানের বেসামরিক বিমান চলাচল বিষয়ক মন্ত্রী গোলাম সারওয়ার খান এমন গুজব উড়িয়ে দিলেন। নওয়াজ শরীফের সঙ্গে সরকারের কোনো চুক্তির বিষয় অস্বীকার করেছেন তিনি। বলেছেন, সাবেক প্রধানমন্ত্রীর অসুস্থতার জন্য মানবিক কারণে তাকে মুক্তি দেয়া হয়েছে। এ খবর দিয়েছে অনলাইন ডন।
মন্ত্রী গোলাম সারওয়ার খান রাজধানী ইসলামাবাদে শুক্রবার সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছিলেন। এতে তিনি বলেছেন, চিকিৎসার জন্য নওয়াজকে জামিন দিয়েছে লাহোর হাইকোর্ট।
এখানে সরকারের কিছু করার নেই। নওয়াজের সঙ্গে কোনো চুক্তির বিষয় আসতেই পারে না। তার সঙ্গে চুক্তি করার অভিযোগ মিথ্যা। তার চিকিৎসার জন্য সব রকম সুবিধা দেয়ার জন্য সংশ্লিষ্ট সব কর্তৃপক্ষকে পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী ইমরান খান। কারো স্বাস্থ্যগত বিষয়ে আমরা রাজনীতি করি না। শরীফ পরিবারকে আমরা সব রকম সুবিধা দিয়েছি। আর আদালত যে সিদ্ধান্ত দিয়েছেন তা আমরা মেনে নিয়েছি।
ওদিকে ‘আজাদি মার্চ’ কর্মসূচি ঘোষণা করেছেন জমিয়ত উলেমায়ে ইসলাম ফজল প্রধান মাওলানা ফজলুর রেহমান। তার এ কর্মসূচির কড়া সমালোচনা করেছেন ওই মন্ত্রী। তিনি বলেছেন, প্রতিবাদ করার অধিকার সবার আছে। কিন্তু আমরা রাজধানী ইসলামাবাদে কোনো সশস্ত্র গ্রুপকে অনুমোদন দেবো না। তিনি আরো বলেন, বিরোধীদের প্রস্তাবিত অবস্থান ধর্মঘট কাশ্মীর ইস্যুকে পশ্চাতে ফেলে দেবে। এতে কাশ্মীরিদের ক্ষতি হবে। সুবিধা পাবে ভারত। মাওলানা ফজলুর রেহমানকে সঠিক পথ দেখানোর জন্য তিনি আল্লাহর কাছে প্রার্থনা করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft