বুধবার, ২০ অক্টোবর, ২০২১
জাতীয়
ভোলার ঘটনা নিয়ে এখনই মন্তব্য নয় : স্বরাষ্ট্রমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Sunday, 27 October, 2019 at 6:30 PM
ভোলার ঘটনা নিয়ে এখনই মন্তব্য নয় : স্বরাষ্ট্রমন্ত্রীভোলার বোরহানউদ্দিনের ঘটনায় ফেসবুক হ্যাকিংয়ের যে বিষয়, সেটা তদন্তাধীন রয়েছে এবং এ বিষয়ে আগে কিছু বলবেন না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
রোববার (২৭ অক্টোবর) রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ১৮তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
আসাদুজ্জামান খান কামাল বলেন, আপনারা যে কথা বলছেন আমরাও মনে করি সেই রকমই কিছু। যেহেতু এটা নিয়ে পুলিশ হেডকোয়ার্টার পরীক্ষা-নিরীক্ষা করছে; সেহেতু পরীক্ষার আগে আমরা কিছু বলতে পারব না।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খুব শিগগির কে ঘটনাটি ঘটিয়েছে, কে নেতৃত্ব দিয়েছে, কার কী উদ্দেশ্য ছিল সবই একে একে আপনাদের সামনে হাজির করব। আমার কাছে মনে হচ্ছে, যখন প্রধানমন্ত্রীর নেতৃত্বে সম্ভাবনার এই দেশ এগিয়ে যাচ্ছে তাকে পথ হারানো জন্য, আবারও অকার্যকর বাংলাদেশ তৈরি করার জন্য এই ধরনের প্রচেষ্টা নেওয়া হয়েছিল।
গত রোববার (২০ অক্টোবর) ভোলার বোরহানউদ্দিনে পুলিশের সঙ্গে সংঘর্ষে চারজন নিহত হন, যার পেছনে ছিল এক হিন্দু যুবকের ফেসবুক মেসেঞ্জার থেকে কটূক্তিমূলক কিছু স্ক্রিনশর্ট ছড়ানোর ঘটনা। সে ঘটনায় চারজন নিহত ছাড়াও পুলিশসহ শতাধিক আহত হন। অভিযুক্ত যুবক দাবি করেন, তার ফেসবুক আইডি হ্যাক করে এসব করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft