মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
সারাদেশ
আনোয়ারায় বিদেশি মদ, টাকাসহ প্রাইভেট কার জব্দ, গ্রেফতার ৫
চট্টগ্রাম জেলা প্রতিনিধি :
Published : Sunday, 27 October, 2019 at 3:12 PM
আনোয়ারায় বিদেশি মদ, টাকাসহ প্রাইভেট কার জব্দ, গ্রেফতার ৫ চট্টগ্রামের আনোয়ারায় বিদেশি মদ, ৫৫ হাজার পাঁচশত টাকাসহ  প্রাইভেট কার জব্দ করা হয়েছে।  এ ঘটনাায় ৫ যুবককে গ্রেফতার করা হয়। এসময় পারকি বিচ দোকান ব্যবসায়ী সমিতির সভাপতি দুধকুমড়া এলাকার হাজী দলিলুর রহমানের পুত্র মো. জামাল হোসেন (৩২), নুরুজ্জামানের পুত্র নুর কবির (২৭), মৃত আবদুর রহিমের পুত্র নুর নবী (২৫), বাঁশখালী পশ্চিম চাম্বলের  জাকির হোসেনের পুত্র মোহাম্মদ আশিক (২৪), বোয়ালখালী পশ্চিম গুমদন্ডী এলাকার মৃত মোহাম্মদ রফিকের পুত্র মো. জিল্লুর রহমানকে (৩২) গ্রেফতার করা হয়।
রোববার (২৭ অক্টোবর) ভোর পাঁচটায় আনোয়ারা থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বারশত ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বখতিয়ারপাড়া অগ্রণী ব্যাংকের সামনে থেকে একটি প্রাইভেটকার (চট্টমেট্রো-গ ১১-৪৪৯৪), নগদ ৫৫ হাজার ৫ শত টাকা ও ইতালির তৈরি ২০ বোতল ভূট্টকা, ইউকে তৈরি ৫৫ বোতল রাইট লেভেল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩ লক্ষ ৭৫ হাজার টাকা।
আনোয়ারা থানার উপপুলিশ পরির্দশক রেজাউল করিম জানায়, দীর্ঘদিন ধরে নানা অপরাধের সাথে যুক্ত বলে পুলিশের কাছে তথ্য আছে। গ্রেফতারকৃতদের মধ্যে পারকি বিচ দোকান ব্যবসায়ী সমিতির সভাপতি মো. জামাল হোসেনের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। ভোর ৫টায় বারশতের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিদেশি মদসহ ব্যবহৃত প্রাইভেট কার ও তাদের আটক করা হয়।
এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, এলাকায় নানা অপরাধমূলক কর্মকাণ্ডের পাশাপাশি মাদক সেবন ও পাচার কাজে জড়িত থাকার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। থানা পুলিশ তাদের ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছিল। তাদের মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।  



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft