বুধবার, ২০ অক্টোবর, ২০২১
জাতীয়
শেখ হাসিনার জালে সব অপরাধী ধরা পড়বে : সেতুমন্ত্রী
মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম জেলা প্রতিনিধি :
Published : Sunday, 27 October, 2019 at 6:28 PM
শেখ হাসিনার জালে সব অপরাধী ধরা পড়বে : সেতুমন্ত্রীশেখ হাসিনার জালে একে একে সব অপরাধী ধরা পড়বে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
রোববার (২৭ আগস্ট)  দুপুরে চট্টগ্রামের দি কিং অব চিটাগাং এ আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সম্মেলনে মন্ত্রী এই কথা জানান।
ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা আগে নিজের ঘরের লোকজনকে ধরছেন। ক্রমান্বয়ে অন্য দলের লোকজনকেও ধরা হবে। তার নেট থেকে কোনো অপরাধীই পার পাবে না, তিনি যেই হোন।
এসময় ওবায়দুল কাদের চিহ্নিত মাদক ব্যবসায়ী মাদকব্যবসায়ী, চিহ্নিত ভূমিদস্যু, চিহ্নিত টেন্ডারবাজদের সাবধান করে বলেন, আমি চট্টগ্রাম এসে বলে যাচ্ছি এসব অপকর্মের সাথে জড়িতদের কোনো ছাড় নেই।
বসন্তের কোকিলদের দলে না ভিড়ানোর আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘মৌসুম শেষে তারা চলে যাবে। হাজার ভোল্টের বাতি দিয়েও খুঁজে পাওয়া যাবে না।
সেতু মন্ত্রী আরো বলেন, মানুষের ভালোবাসা হারিয়ে ফেললে আওয়ামীলীগ আর বেঁচে থাকবে না। বঙ্গুবন্ধ নেই কিন্তু আওয়ামীলীগ আছে। সামনের দিকে এগিয়ে যাওয়ার নাম আওয়ামী লীগ। দেশের উন্নয়ন অর্জনে ভূমিকা পালন করছে আওয়ামী লীগ।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিন্তা করেন পরবর্তী প্রজন্ম নিয়ে। যেই দেশ ছিলো ভিক্ষুকের দেশ সেই দেশ এখন এশিয়ার সবার শীর্ষে। ভারতসহ আশে পাশের অনেক দেশকে পিছিয়ে সামনে দিকে এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। সব কিছু বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার কৃতিত্ব।
চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের সঞ্চালনায় এবং দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রতিনিধি সভায় উপস্থিত আছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর, চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি, আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সদস্য দীপংকর তালুকদার এমপি এবং নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানসহ বিভিন্ন জেলা উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft